বৃশ্চিক হতাশা এড়িয়ে চলুন, মকরের পাওনা আদায়
Back to Top

ঢাকা, বুধবার, ২৫ নভেম্বর ২০২০ | ১১ অগ্রহায়ণ ১৪২৭

বৃশ্চিক হতাশা এড়িয়ে চলুন, মকরের পাওনা আদায়

পরিবর্তন ডেস্ক ১২:০১ পূর্বাহ্ণ, অক্টোবর ২৩, ২০২০

বৃশ্চিক হতাশা এড়িয়ে চলুন, মকরের পাওনা আদায়
মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) বেশি খরচ করা এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। আপনি আজ কিছু সমস্যার সম্মুখীন হবেন- কিন্তু বাস্তবসম্মত হন এবং যারা সাহায্যের হাত প্রসারিত করেছে তাদের থেকে অলৌকিক কিছু আশা করবেন না।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) পরিবারের সদস্যদের অনুভূতিতে আঘাত দেওয়া এড়াতে আপনার মেজাজ নিয়ন্ত্রণ করুন। মহিলা সহকর্মীরা অত্যন্ত সহায়ক হবেন এবং আপনাকে অসমাপ্ত কাজ শেষ করতে সাহায্য করবেন।

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) আপনার চারপাশে থাকা মানুষজন আপনার মনোবল এবং উদ্দীপনা জাগিয়ে তুলবে। বড় দলে নিজেকে নিযুক্ত করা অত্যন্ত আমোদপূর্ণ হবে- কিন্তু আপনার খরচ ঊর্ধ্বমুখী প্রবণতা নেবে।

কর্কট রাশি:(২১ জুন- ২০ জুলাই) সঠিক কাজ এবং চিন্তা অত্যধিক সেই প্রয়োজনীয় অব্যাহতি দেবে। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। আজ আপনার উচিত অন্যদের প্রয়োজনের প্রতি মনোনিবেশ করা।

সিংহ রাশি: (২১জুলাই- ২১ আগষ্ট) আজ আর্থিক ক্ষতি হবে বলে মনে হচ্ছে যদি আপনি অন্যদের কথা মেনে বিনিয়োগ করেন। আপনি আপনার অতিরিক্ত সময় শিশুদের সাহচর্য উপভোগ করতে ব্যয় করুন- এমনকি এটা ঘটাতে আপনি আপনার পথে এগিয়ে যান।

কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর) অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর হতে পারে যা আপনাকে উন্মত্ত করে তুলবে। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। মানসিক ঝঞ্ঝাট এবং ডামাডোল, যেহেতু কাজের চাপ বেড়ে উঠছে। দিনের পরের ভাগে আরাম করুন।

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) আপনার খরচ বৃদ্ধি আপনার মনকে ভাবিত করে তুলবে। বাচ্চাদের ঘরের কাজ শেষ করানোর জন্য তাদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার সময়।

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) মানসিক স্বচ্ছতা বজায় রাখার জন্য বিভ্রান্তি এবং হতাশা এড়িয়ে চলুন। কোন আকস্মিক বার্তা আপনাকে মিষ্টি স্বপ্ন দেখাবে। কর্মক্ষেত্রে আজ জিনিষগুলো আপনার পক্ষে থাকবে।

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) আপনার অসাধারণ প্রচেষ্টা এবং পরিবারের সদস্যদের সময়মত সমর্থনের ফলে আপনি কাঙ্ক্ষিত ফলাফল পেতে পারেন। আপনার দিনটি যত্নসহকারে সাজান- এমন মানুষদের সাথে কথা বলুন যাদেরকে সাহায্য চাইতে আপনি বিশ্বাস করতে পারেন।

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারী) দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলি শেষমেশ পুনরুদ্ধার করা যাবে। আজ, আপনি জানতে পারবেন যে কর্মক্ষেত্রে যাকে আপনার শত্রু হিসেবে বিবেচনা করেছিলেন তিনি আসলে আপনার শুভাকাঙ্খী।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারী -১৮ ফেব্রুয়ারী) অত্যধিক ভ্রমণ আপনাকে উন্মত্ত করে তুলবে। বিবেচকের মত বিনিয়োগ করুন। পেশা সংক্রান্ত সেইসব গুরুত্বপূর্ণ পরিবর্তন করার সময়, যা আপনি বেশ কিছু সময় ধরেই ভাবছিলেন।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারী – ২০ মার্চ) আপনার প্রফুল্ল স্বভাব অন্যদের খুশি করবে। খরচ বাড়বে কিন্তু আয়ের উত্থান আপনার বিলগুলির তত্ত্বাবধান করবে। আপনি দেখতে পাবেন যে যারা আপনাকে নিচে নামাতে চায় তাদের সামলানো অত্যন্ত কঠিন। ব্যাক্তিগত এবং গোপন তথ্য ফাঁস করবেন না।

ইসি/

 

আরও পড়ুন

আরও