মিথুনের সাফল্য সঙ্গীতে, কর্মস্থলে ক্ষতি কুম্ভের
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ | ১৬ অগ্রহায়ণ ১৪২৮

মিথুনের সাফল্য সঙ্গীতে, কর্মস্থলে ক্ষতি কুম্ভের

পরিবর্তন ডেস্ক ১২:০০ পূর্বাহ্ণ, অক্টোবর ০৩, ২০২১

মিথুনের সাফল্য সঙ্গীতে, কর্মস্থলে ক্ষতি কুম্ভের
মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) প্রেমের ব্যাপারে অভিমান বাড়তে পারে। কর্মস্থলে উন্নতির সুযোগ কাজে লাগানো ভালো। বন্ধুর জন্য হতে পারে সমস্যা বৃদ্ধি। তর্কে জয়লাভ করায় আনন্দ পেতে পারেন। আর্থিক ব্যাপারে চাপ বাড়তে পারে।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) বন্ধুর কোনও খারাপ খবর আসতে পারে। অযথা ভ্রমণে না যাওয়াই ভালো। সমাজের কোনও কাজের দায়িত্ব বাড়তে পারে। শিক্ষার্থীদের বাড়তে পারে সুনাম। প্রতিবেশীর সাথে বিবাদে না যাওয়াই ভালো হবে। 

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) বাইরের কোনও অশান্তি বাড়িতে আসার সম্ভাবনা। ব্যবসায় ঝুঁকি থেকে লাভ হতে পারে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। সঙ্গীতে সাফল্য আসতে পারে। পরিবারের কারণে অযথা ব্যয় বাড়তে পারে। 

কর্কট রাশি: (২১ জুন- ২০ জুলাই) একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোনও স্থানে ভ্রমণের জন্য হতে পারে আলোচনা। সাবধানে চলাফেরা না করলে বাড়তে পারে বিপদ। কোনও একটি কাজ নিয়ে ব্যস্ত হতে হবে। যারা গান-বাজনা নিয়ে কাজ করেন, তাদের জন্য ভালো সময় আসতে পারে। 


সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগষ্ট)  প্রেমের জন্য বাড়িতে বিবাদ হতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। ব্যবসায় বাড়তি কোনও লাভ আসতে পারে। প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। বন্ধুদের সাথে অর্থ ব্যয়। অতিরিক্ত কোনও খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বাড়িতে অতিথি আসতে পারে।


কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর)  ব্যবসায় অর্থ আসতে পারে। কাজের চাপের জন্য উচ্চপদস্থ ব্যক্তির সাথে বিবাদ হবার সম্ভাবনা। স্ত্রীর সাথে তর্ক না করাই ভালো হবে। ভালো ব্যবহারের দ্বারা অন্যকে প্রভাবিত করতে পারবেন। 


তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) খুব কাছের কোনও মানুষের জন্য পারিবারিক অশান্তি হতে পারে। দামি কিছু প্রাপ্তি হতে পরে। ভালো কোনও সংবাদ পাওয়ার জন্য মন বিচলিত হতে পারে। কর্মে একটু জটিলতা থাকলেও সাফল্য থাকবে। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে। 

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) কবিদের জন্য সময়টা খুব খারাপ হতে পারে। সংসারের ব্যয় বাড়তে পারে। দুঃস্থ মানুষের জন্য কিছু করায় আনন্দ পেতে পারেন। ব্যবসায় শুভ খবর আসতে পারে। মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। 


ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) প্রিয়জনের খারাপ কাজের জন্য বাড়িতে বিবাদ হতে পারে। ব্যবসায় হতে পারে কোনও ক্ষতি। নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হতে পারে। আর্থিক দিক থেকে দিনটি ভালো যেতে পারে। বাড়তি খরচের জন্য সঞ্চয় কম হতে পারে।

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) প্রেমে বিবাদ মিটে যেতে পারে। ব্যবসায় কিছু পাওনা আদায় হতে পারে। কাজের চাপ বৃদ্ধি পেতে পারে কর্মস্থলে। পড়াশোনার ক্ষেত্রে কোনও আসতে পারে বাধা। গঠনমূলক কোনও কাজে উন্নতি।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) সম্পত্তি নিয়ে বিবাদ বাড়তে পারে সমস্যা। পরিবারের কারও জন্য খরচ বাড়তে পারে। শারীরিক অবস্থা খারাপ থাকায় কর্মস্থলে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য পরিবারে শান্তি বজায় থাকতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধি পাবার সম্ভাবনা রয়েছে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) প্রিয়জনের প্রতি  বৃদ্ধি পেতে পারে অভিমান। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। লোকে দুর্বলতার সুযোগ নিতে পারে। সন্তানের ভালো কাজের জন্য বাড়তে পারে পিতা-মাতার সম্মান। ব্যবসায় দিকে সমস্যার পরিমাণ বাড়তে পারে। 

এসকে


 

আরও পড়ুন

আরও