মীনের ব্যবসায় লাভ, ভ্রমণে বাঁধা মিথুনের
Back to Top

ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১ | ২ কার্তিক ১৪২৮

মীনের ব্যবসায় লাভ, ভ্রমণে বাঁধা মিথুনের

পরিবর্তন ডেস্ক ১২:৫৯ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২১

মীনের ব্যবসায় লাভ, ভ্রমণে বাঁধা মিথুনের
মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) ব্যবসার ক্ষেত্রে ভালো কিছু ভাবতে পারেন। কর্মস্থলে উন্নতির সম্ভাবনা রয়েছে। অযথা ব্যয় বাড়তে পারে। শারীরিক কোনও সমস্যাকে অবহেলা না করাই ভালো। আইনি কোনও কাজের জন্য ভালো সুযোগ আসতে পারে।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) কোনও খরচ বাড়তে পারে। শিক্ষার্থীদের সামনে বাড়তে পারে চাপ। প্রেমের ব্যাপারে থাকতে পারে সমস্যা। প্রতিবেশীর সাথে বিবাদে না যাওয়াই ভালো। গান-বাজনা নিয়ে যারা কাজ করেন, তাদের জন্য কোনও সুযোগ আসার সম্ভাবনা রয়েছে। বিপদে  সাহায্যে  পেতে পারেন বন্ধুর।

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন)  বেকারদের কাজের কোনও শুভ যোগাযোগ আসার সম্ভাবনা রয়েছে। অকারণে কারও সাথে তর্ক জড়িয়ে যেতে  পারেন। ভ্রমণে আসতে পারে বাধা। প্রিয়জনের সাথে কাটতে পারে ভালো সময়। খেলাধূলার সাথে যুক্তদের  আসতে পারে শুভ পরিবর্তন। ব্যবসায় চাপ বাড়ার সম্ভাবনা রয়েছে।

কর্কট রাশি: (২১ জুন- ২০ জুলাই) বিলাসিতার জন্য বাড়তে পারে খরচ। পরিবারে কারও সাথে বিবাদের জন্য মানসিক কষ্ট বাড়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসার ক্ষেত্রে শান্তি পেতে পারেন। বিবাহ ব্যাপারে কোনও যোগাযোগ আসার সম্ভাবনা রয়েছে। প্রিয়জনের সাথে বিবাদ হতে পারে। 

সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগষ্ট)  বুদ্ধির ভুলের কর্মস্থলে বাড়তে সমস্যা। ব্যবসায় কারও সাথে বিবাদের সম্ভাবনা রয়েছে। বাড়িতে আসতে পারে অতিথি। পরিবারে কারও সাথে সম্পত্তির ব্যাপারে বিবাদ হতে পারে। প্রেমের সম্পর্কে উন্নতি হবার সম্ভাবনা রয়েছে। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা হতে পারে।

কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর)  ব্যবসায় কোনও বাড়তি যোগাযোগ হবার সম্ভাবনা রয়েছে। পাওনা আদায়ে বাড়তে পারে সমস্যা। কর্মস্থলে বৃদ্ধি পেতে পারে চাপ।  পরিবারে শান্তি বজায় থাকতে পারে। হঠাৎ কোনও খবরে বিচলিত হয়ে পড়তে পারেন। শুভ হতে পারে দূরের ভ্রমণ।

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) কর্মক্ষেত্রে সহকর্মীদের বিরোধিতায় পদোন্নতিতে বাধার সম্ভাবনা। ব্যবসায় বাড়তি কাজের চাপ নিয়ে বাড়তে পারে চিন্তা। মানসিক সমস্যা বাড়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীরা পড়াশোনায় কিছু বাধার মুখোমুখি হতে পারে। পরিবারের সাথে আলোচনা হতে পারে দূরের ভ্রমণ নিয়ে।

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) ব্যবসায় চাপ ও খরচ বাড়তে পারে। কর্মস্থলে জটিলতা বাড়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীরা তাদের প্রতিভা বৃদ্ধির পূর্ণ সুযোগ পেতে পারেন। পুরানো ভুলের জন্য অনুশোচনা না করে ভবিষ্যতের জন্য সতর্ক হওয়াই ভালো। যেকোনও ইস্যুতে আপনার একগুঁয়েমি সম্পর্ককে দুর্বল করে দিতে পারে। 

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) কর্মক্ষেত্রে উন্নতির সুযোগ আসতে পারে। ক্রোধ নিয়ন্ত্রণ না করলে বাড়তে পারে সমস্যা। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ হবার সম্ভাবনা রয়েছে। খাবারের দিকে বিশেষ মনোযোগ দেওয়া এবং বাইরের খাবার এড়িয়ে চলাই ভালো। ভ্রমণ শুভ হতে পারে।

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  বুদ্ধির ভুলের জন্য কাজের ক্ষতি হতে পারে। ব্যবসায় বাড়তে পারে সমস্যা। পুরনো পাওনা হতে পারে। শারীরিক সমস্যা বাড়ার সম্ভাবনা রয়েছে। কর্মস্থলে উচ্চপদস্থ ব্যক্তির জন্য উন্নতির সুযোগ আসতে পারে। ভ্রমণের জন্য দিনটি শুভ নাও হতে পারে।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি)  বাড়তি কিছু খরচের জন্য চিন্তা থাকতে পারে। প্রেমের জন্য কোনও সিদ্ধান্ত নিতে দেরি হতে পারে। মধুর কথাবার্তা বলার জন্য বিপদ থেকে উদ্ধার হবার সম্ভাবনা রয়েছে। বেকারদের কাজের চেষ্টা সফল হবার সুযোগ আসতে পারে। প্রিয়জনের সাথে বাড়তে পারে। 

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) ব্যবসায় বাড়তি লাভ আসার সম্ভাবনা রয়েছে। মানসিক অস্থিরতা বাড়তে পারে।  কর্মস্থলে উন্নতির সুযোগ আসতে পারে। বাড়তি কোনও ব্যবসার জন্য আলোচনা হবার সম্ভাবনা রয়েছে। আইনি কোনও কাজের জন্য ঝামেলা বাড়তে পারে। 

এসকে


 

আরও পড়ুন

আরও