কন্যার কর্মস্থলে সমস্যা, বিদেশ যাত্রা ধনুর
Back to Top

ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১ | ২ কার্তিক ১৪২৮

কন্যার কর্মস্থলে সমস্যা, বিদেশ যাত্রা ধনুর

পরিবর্তন ডেস্ক ১২:০০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ০৫, ২০২১

কন্যার কর্মস্থলে সমস্যা, বিদেশ যাত্রা ধনুর
মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) হঠাৎ কোনো বিপদে পড়লে হতাশাগ্রস্ত না হয়ে প্রতিহত করেই ভালো। ব্যবসায়ীরা তাদের ক্রেতাদের সাথে সুসম্পর্ক গড়ে তোলার চেষ্টা করুন। বন্ধুর উপকার করতে গিয়ে নিজে সমস্যায় পড়তে পারেন। আপনার দ্বারা কর্মস্থলে খুব ভালো কাজ হবার সম্ভাবনা রয়েছে। প্রতিকূল পরিবেশে নিজেকে মানিয়ে নেওয়ার চেষ্টা করাই ভালো।
বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) ব্যবসায়ীদের নতুন ব্যবসা শুরু করার পক্ষে সময়টি অনুকূল নাও হতে পারে। কর্মক্ষেত্রে আপনার উন্নতি অনেকেই ভালো চোখে নাও দেখতে পারে।  সংগীত ও নৃত্যশিল্পীরা তাদের কাজে সাফল্য পেতে পারেন। সন্তানের  ব্যবহারে পারিবারিক অশান্তির সৃষ্টি হতে পারে। যেকোনও বিষয়ে সতর্ক থাকার চেষ্টা না করলে সমস্যা বাড়ার সম্ভাবনা।

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন)  ব্যবসায়ীরা  ব্যবসার  উন্নতির জন্য নতুন পরিকল্পনা করতে পারেন। মানসিক সমস্যা বাড়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীদের জন্য সময়টা ভালো না হবার সম্ভাবনা রয়েছে। পরিবারের কারও বেহিসেবি খরচের জন্য সঞ্চয় কম হতে পারে। বন্ধুদের ব্যবহারে মনে দুঃখ পেতে পারেন। নিজের বুদ্ধিতে কর্মস্থলে উন্নতি হবার সম্ভাবনা।

কর্কট রাশি: (২১ জুন- ২০ জুলাই) অতিরিক্ত পরিশ্রমের  জন্য শরীর ও মনের উপরে বাড়তি চাপ পড়তে পারে। পরিবারের কারও বিয়ের  ব্যাপারে আলোচনা হতে পারে। সম্পত্তি নিয়ে বাড়তে আইনি সমস্যা। সন্তানদের লেখাপড়ার ফল ভালো হবার সম্ভাবনা রয়েছে। 

সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগষ্ট)  কর্মপ্রার্থীদের কর্মলাভের সুযোগ রয়েছে। পরিবারের কারও স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকতে পারে। অতিরিক্ত বন্ধুবান্ধব থাকায় বিলাসিতায় অর্থ নষ্ট হতে পারে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা না করাই ভালো। গোপন শত্রুর থেকে সাবধানে থাকার চেষ্টা করুন। ভ্রমণ নাও হতে পারে শুভ।

কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর)  শিক্ষার্থীদের কোনও ফল পেতে গেলে একটু ধৈর্য ধরতে হবে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন। জমি বা সম্পত্তি কেনাবেচার জন্য দিনটি শুভ। বেকারদের আসতে পারে সামনে সুযোগ। কর্মস্থলে সমস্যা বাড়ার সম্ভাবনা আছে।

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) কর্মক্ষেত্রে পরিকল্পনা করে নিজের কাজ সম্পন্ন করুন। স্ত্রীর ব্যবহারে মানসিক কষ্ট পেতে পারেন। কর্মপ্রার্থীরা এই সময় নতুন কাজের সন্ধান করলে সফল হতে পারেন। ব্যবসায়ীদের  ব্যবসা বৃদ্ধির জন্য আরও বেশি করে মনোযোগ দেওয়া উচিত।

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) কর্মক্ষেত্রে আপনার  ব্যবহারে কেউ যাতে আঘাত না পায় সেই বিষয়ে সতর্ক থাকুন। অন্যের কথায় নতুন ব্যবসায় বিনিয়োগ না করাই ভালো। শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ফল পাবার সম্ভাবনা রয়েছে। প্রিয়জনের সাথে সম্পর্ক ভালো রাখার চেষ্টা করুন।

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) পিতামাতার শারীরিক সমস্যা নিয়ে চিন্তা বাড়ার সম্ভাবনা রয়েছে। নতুন গৃহ-নির্মাণের পক্ষে সময়টি শুভ হতে পারে। শিক্ষক, সাহিত্যিক ও অধ্যাপকদের কাজের সুনাম বৃদ্ধি পেতে পারে। উচ্চশিক্ষার জন্য বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে।

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) কর্মস্থলে নিজের কাজের দিকে মনোনিবেশ করার চেষ্টা করুন। বন্ধুর উপকার করতে গিয়ে অযথা ঝামেলায় জড়িয়ে পড়ার সম্ভাবনা। ব্যবসায়ীদের বাড়তে পারে ঝামেলা।  উচ্চপদস্থ ব্যক্তির কাছ থেকে সাহায্য পেতে পারেন। 

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি)  ব্যয় স্বল্প হওয়ার ফলে সঞ্চয়ের দিকে মন দেওয়া দরকার। ব্যবসায় বিশেষ লাভের সুযোগ আসতে পারে। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা বন্ধ রাখাই ভালো। শিক্ষার্থীদের সামনে ভালো সময় আসার সম্ভাবনা রয়েছে। 

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শিক্ষার্থীদের পড়াশোনায় অমনোযোগিতার জন্য পরীক্ষার ফল খারাপ হতে পারে। সম্পত্তি নিয়ে প্রতিবেশীদের সাথে ঝামেলায় জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় বাড়তে পারে সমস্যা। বেকারদের নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে।

এসকে

 

আরও পড়ুন

আরও