‌করোনায় একসঙ্গে সেল্ফ–কোয়ারান্টাইনে লিওনার্দো-ক্যামেলিয়া
Back to Top

ঢাকা, রবিবার, ১২ জুলাই ২০২০ | ২৭ আষাঢ় ১৪২৭

‌করোনায় একসঙ্গে সেল্ফ–কোয়ারান্টাইনে লিওনার্দো-ক্যামেলিয়া

পরিবর্তন ডেস্ক ৫:৩৩ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০২০

‌করোনায় একসঙ্গে সেল্ফ–কোয়ারান্টাইনে লিওনার্দো-ক্যামেলিয়া
করোনা ভাইরাসের আতঙ্ক এবার গিয়ে পড়লো হলিউডের হ্যান্ডসম হাঙ্কের উপর। আমেরিকান অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও ও তার বান্ধবী ক্যামিলিয়া মোরেনে সেল্ফ–কোয়ারান্টাইনে চলে গিয়েছেন একসঙ্গে।

ভারতের  বাংলা নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, সোমবার মার্কিন এক সূত্র জানিয়েছে যে, ‌তারা একসঙ্গেই ছিলেন সবসময়, কিন্তু এখন ব্যক্তিগত সময় কাটাচ্ছেন।

একে–অপরের সাথে থাকতে পছন্দ করেন লিও–ক্যামিলিয়া,এই লাভবার্ডস সোশ্যাল মিডিয়ায় সবসময় তাদের ছবি পোস্ট করার মতো যুগল নয়, কিন্তু তারা একে-অপরের সঙ্গে খুব ভালো রয়েছেন এবং একসঙ্গে সময় কাটাতে ভালোবাসেন, কিন্তু কোনো সোশ্যাল অ্যাক্টিভিটি ছাড়া।
 
এ বছরের গোল্ডেন গোল্ডস অ্যাওয়ার্ডেও এই যুগলকে দেখা যায় একসঙ্গে সময় কাটাতে। এই যুগলের মধ্যে ২৩ বছরের বয়সের পার্থক্য থাকলেও মোরেনা কখনো টাইটানিক অভিনেতার সঙ্গে রোমান্স করতে এই বয়সকে মাঝখানে আনেননি।

গত বছরের ডিসেম্বরে ২২ বছরের এই মডেল এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে হলিউডে অনেক সম্পর্কই আছে এবং বিরাট বয়সের পার্থক্য রয়েছে এমন সম্পর্কের কথা ইতিহাসে রয়েছে। তিনি বলেন, ‘আমার শুধু মনে হয় যে কোনো মানুষ তার পছন্দসই কারোর সঙ্গে ডেট করুক, যাকে সে মন থেকে চায়।' ২০১৭ সাল থেকে লিওনার্দো ও ক্যামিলিয়া ডেট করতে শুরু করেন কিন্তু তারা তাদের সম্পর্ককে কখনো মোড়কের বাইরে নিয়ে আসেননি।

এসকে

 

: আরও পড়ুন

আরও