যৌন নির্যাতনের অভিযোগে গ্রেফতার স্পিলবার্গ কন্যা!
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০ | ২৪ চৈত্র ১৪২৬

যৌন নির্যাতনের অভিযোগে গ্রেফতার স্পিলবার্গ কন্যা!

পরিবর্তন ডেস্ক ৩:০২ অপরাহ্ণ, মার্চ ০২, ২০২০

যৌন নির্যাতনের অভিযোগে গ্রেফতার স্পিলবার্গ কন্যা!

চলচ্চিত্রকার স্টিভেন স্পিলবার্গের দত্তক কন্যা মিকাইলা স্পিলবার্গের বিরুদ্ধে ঘরোয়া সহিংসতার অভিযোগ উঠেছে। শনিবার সকালে গ্রেফতার হন ২৩ বছরের মিকাইলা। আপাতত তিনি পুলিশি হেফাজতে রয়েছেন। তাকে ৭২ হাজার টাকা জরিমানাও করা হয়েছে।

যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম ফক্সনিউজ এর প্রতিবেদনে বলা হয়েছে, মিকাইলার বাগদত্তা চুক পানকো জানিয়েছেন, ‘ও কারোর সঙ্গেই খারাপ ব্যবহার করেনি। কোথাও ভুল বোঝাবুঝি হচ্ছে’। বেশ কিছুদিন ধরেই পর্নোগ্রাফি ইন্ডাস্ট্রির সাথে যুক্ত মিকাইলা। এমনকি তার বিরুদ্ধে জোর করে এই ছবিতে অভিনয় করানোর অভিযোগও উঠেছে।

প্রায় ১২ ঘণ্টা আটকে রেখে তার বিরুদ্ধে যৌন নির্যাতন ও মারধরের অভিযোগ এনেছেন এক ব্যক্তি। মিকাইলার দাবি, তিনি বেশ কিছুদিন ধরেই পর্নোগ্রাফির ভিডিও প্রযোজনা করেন। এমনকি নিজেও যৌনকর্মীর লাইসেন্স চেয়ে আবেদন করেছেন। এছাড়া যেকোনো ভিডিওতে মিকাইলা তার সঙ্গী চুকের সাথেই একমাত্র যৌন সম্পর্ক স্থাপনে স্বচ্ছন্দ্য বোধ করেন।

মিকাইলা সমাজ ব্যবস্থাকে দায়ী করে ক্ষোভ নিয়ে বলেন, জোর করে তার বিরুদ্ধে এসব প্ররোচনা দেওয়া হচ্ছে। তার এবং চুকের পর্নোগ্রাফি ভিডিও’র চাহিদা বেড়ে যাওয়ায় অন্যরা ঈর্ষান্বিত। তার নগ্ন ছবি দেখতে চেয়ে সকলেই উৎসুক থাকে। স্টিভেন স্পিলবার্গের সাত সন্তান। তার স্ত্রী কেট ক্যাপশ ১৯৯৬ সালে মিকাইলাকে দত্তক নেন।

উল্লেখ্য, এর আগে নিজের কয়েকটি পর্নোভিডিও সাইটে দিয়েছিলেন মিকালা। সেগুলোতে ব্যাপক সাড়া মেলায় নীল দুনিয়াকেই কেরিয়ার হিসাবে বেছে নেওয়ার সিদ্ধান্ত নেন এই তরুণী। তার বাবা স্টিভেন স্পিলবার্গ বিখ্যাত মার্কিন চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক। যিনি তিন-তিনবার একাডেমি পুরস্কার লাভ করেছেন।

এসকে/ 

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও