তিন বছর সম্পর্কের ইতি টানলেন পপ তারকা রিয়ানা!
Back to Top

ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০ | ২৬ আষাঢ় ১৪২৭

তিন বছর সম্পর্কের ইতি টানলেন পপ তারকা রিয়ানা!

পরিবর্তন ডেস্ক ৪:৫৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২০

তিন বছর সম্পর্কের ইতি টানলেন পপ তারকা রিয়ানা!

প্রায় তিন বছর ধরে সম্পর্ক থাকার পর ব্রেক-আপ হয়ে গেল আমেরিকান গায়িকা রিয়ানা এবং তার সৌদি ব্যবসায়ী হাসান জামিল।

মার্কিন একটি সাপ্তাহিকের খবর অনুযায়ী, ২০১৭ সালের জুন মাসে তাদের সম্পর্ক তৈরি হয়েছিলো। যদিও সেই সময় কয়েক মাস সম্পর্কে থাকার পরই সেটি ভেঙে গিয়েছিলো।

ভারতীয় সংবাদ মাধ্যম এই সময়ের প্রতিবেদনে বলা হয়েছে, ৩১ বছরের দুজনই নিজেদের সম্পর্কের কথা গোপন রেখেছিলেন। যদিও পরে ২০১৯ সালে একটি ম্যাগাজিনে সাক্ষাৎকার দেয়ার সময় রিয়ানা স্বীকার করেছিলেন তাদের প্রেমের কথা।

তখন রিয়ানা বলেছিলেন, জামিলের সাথে প্রেমের সম্পর্কে রয়েছেন তিনি। যদিও বিয়ে নিয়ে তখনো কিছু ভাবতে রাজি ছিলেন না তারা। বিয়ে নিয়ে রিয়ানার মন্তব্য ছিলো, ‘সব ঈশ্বর জানেন। আমরা পরিকল্পনা করলে ঈশ্বর হাসেন। ঠিক?’

এরপর আরেকটি সাক্ষাৎকারে রিয়ানা বলেছিলেন, ‘জীবনে অন্য কিছু পাওয়ার থেকে মা হতে চান তিনি।’

২০১৯ সালের একটি রিপোর্টে প্রকাশিত হয়েছিলো, রিয়ানার সাথে জামিলের সম্পর্ক বেশ শক্তিশালী। দুজনের বোঝাপড়াও ভালো। জামিল বেশ সিরিয়াস গোছের মানুষ এবং রিয়ানা হাসি-খুশি। গত বছর ফেব্রুয়ারিতে রিয়ানার জন্মদিনেও একসঙ্গে সময় কাটিয়েছিলেন তারা।

এমনকি গত অক্টোবরে, সন্তানের জন্মের প্রশ্নের উত্তরে, রিয়ানা বলেছিলেন, ‘আমি এসব নিয়ে ভাবিনি। কিন্তু আমি জানি না।... সবই ঈশ্বরের ইচ্ছা। আমি প্রেগন্যান্সি জল্পনা নিয়ে এই সাক্ষাৎকারের পর ভেবে দেখব।’

তবে সম্প্রতি তাদের সম্পর্ক ভেঙে গিয়েছে বলে খবর। কী কারণে তিন বছরের সম্পর্ক ভাঙল তা অবশ্য এখনো জানা যায়নি।

এসকে/এইচআর

 

: আরও পড়ুন

আরও