দেশের কোর্সে সিদ্দিকুর ২৬তম, জামাল চতুর্থ
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ | ২৬ চৈত্র ১৪২৬

দেশের কোর্সে সিদ্দিকুর ২৬তম, জামাল চতুর্থ

পরিবর্তন প্রতিবেদক ৬:৪৪ অপরাহ্ণ, মে ১২, ২০১৮

দেশের কোর্সে সিদ্দিকুর ২৬তম, জামাল চতুর্থ

বাংলাদেশ ওপেনে হতাশা দিয়েই নিজেদের মিশন শেষ করেছেন সিদ্দিকুর রহমান, জামাল হোসেনরা। নিজেদের কোর্সে শিরোপা জয়ের স্বপ্ন থাকলেও দেশসেরা গলফার সিদ্দিকুর হয়েছেন ২৬তম। চতুর্থ হওয়া জামাল হোসেনই করেছেন দেশের পক্ষে সবচেয়ে ভালো ফল। যৌথভাবে চতুর্থ হয়েছেন। এ আসরে চ্যাম্পিয়ন হয়েছেন সুইডেনের ম্যালকম কোকোচিনস্কি।

শনিবার কুর্মিটোলা গফল কোর্সে চতুর্থ ও শেষ রাউন্ডের খেলা অনুষ্ঠিত হয়। যেখানে সব মিলে পারের চেয়ে ১৪ শট কম খেলে চ্যাম্পিয়ন হন ম্যালকম। বাংলাদেশের জামাল পারের চেয়ে ৯ শট কম খেলেছেন। তিনি ২টি করে বার্ডি ও দুটি বোগি করেন এই রাউন্ডে। একজনের সঙ্গে যৌথভাবে চতুর্থ হন তিনি।

সাতজনের সঙ্গে যৌথভাবে ২৬তম হওয়া সিদ্দিকুর রহমান পারের চেয়ে ১ শট কম খেলেন। ১টি বার্ডি ও ৪টি বোগি করেন সিদ্দিকুর। এছাড়া ১টি ঈগল করেছেন তিনি।

সিদ্দিকুরের চেয়ে উপরে থেকে বাংলাদেশ ওপেন শেষ করেছেন এই দেশের বাদল হোসেন ও শাখাওয়াত সোহেল। বাদল হোসেন ৫ জনের সঙ্গে যৌথভাবে ১৪তম হয়েছেন। পারের চেয়ে ৪ শট কম খেলেন এই গলফার। শাখাওয়াত সোহেল পারের চেয়ে ২ শট কম খেলে তিনজনের সঙ্গে যৌথভাবে হয়েছেন ২২তম।

এছাড়া সজিব আলি যৌথভাবে ৪৮তম, আব্দুল মতিন ৫৮তম, রবিন মিয়া ও জামাল নুর যৌথভাবে ৬০তম, মোহাম্মদ মূসা ৬৫তম ও দেলওয়ার হোসেন ৬৯তম হয়েছেন।

টিএআর/ক্যাট

 

খেলাধুলা: আরও পড়ুন

আরও