অপমানিত হয়েই বার্সা ছাড়ার সিদ্ধান্ত নেন মেসি!
Back to Top

ঢাকা, রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০ | ৫ আশ্বিন ১৪২৭

অপমানিত হয়েই বার্সা ছাড়ার সিদ্ধান্ত নেন মেসি!

পরিবর্তন ডেস্ক ১০:০২ পূর্বাহ্ণ, আগস্ট ২৬, ২০২০

অপমানিত হয়েই বার্সা ছাড়ার সিদ্ধান্ত নেন মেসি!
বার্সেলোনা ছাড়ার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন লিওনেল মেসি। গতকাল ইউরোপিয়ান গণমাধ্যমগুলো এমনই তথ্য জানিয়েছে। এদিকে আর্জেন্টিনার পত্রিকা ডিয়ারিও ওলে জানিয়েছে, অপমানিত হয়েই নাকি বার্সা ছাড়ার সিদ্ধান্ত চূড়ান্ত করেন মেসি।

সাম্প্রতিক কালে বার্সার সঙ্গে মেসির সম্পর্কটা ভাল যাচ্ছিল না ক্লাব কর্তাদের সিদ্ধান্তে ত্যাক্ত বিরক্ত ছিলেন তিনি। সবশেষ চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলে বিধ্বস্ত হওয়ার পর মেসি বার্সার বিষয়ে হতাশ হয়ে পড়েন। জোড়ালো হয় তার ক্লাব ছাড়ার গুঞ্জন।

এদিকে মেসির ক্লাব ছাড়ার গুঞ্জন ও মৌসুমের ব্যর্থতায় বার্সেলোনার গৃহদাহ প্রকট হয়ে ওঠে। চাকরি হারান কোচ কিকে সেতিয়েন ও ক্রীড়া পরিচালক এরিক আবিদাল। নতুন কোচ হিসেবে নিয়োগ পান রোনাল্ড কোম্যান। ডাচ জাতীয় দলের সাবেক এই কোচ বার্সায় যোগ দিয়েই ঘোষণা করেন, মেসির সঙ্গ কথা বলবেন তিনি।

কথা মতে মেসির সঙ্গে বৈঠকও করেন কোম্যান। সেই বৈঠকের খবর আবার ফাঁস হয়ে যায় গণমাধ্যমে। বিষটি মেসিেক ক্ষুব্ধ করে। ওই বৈঠকেই নাকি মেসি কোম্যানকে জানান, বার্সায় নিজেকে বাইরের মানুষ মনে হয় তার।

এরমধ্যেই গতকাল মেসির বার্সা ছাড়ার চূড়ান্ত সিদ্ধান্তের খবর আসে। এদিকে আর্জেন্টিনার ডিয়ারিও ওলে দাবী করেছে, বৈঠকে মেসিকে নাকি কোম্যান বলেছেন, তিনি আর দলে আগেে মতো সুবিধা পাবেন না। পত্রিকাটির দাবী কোম্যান মেসিকে বলেছেন, ' স্কোয়াডে তুমি আর বিশেষ সুবিধা পাবে না। তোমাকে দলের জন্য সবকিছু করতে হবে। আমি কোন ছাড় দেব না। তোমাকে দলের বিষয়ে ভাবতে হবে।'

এতদিন ধরে দলের প্রাণভোমরা ছিলেন মেসি। তাকে ঘিরেই আবর্তিত হয়েছে বার্সেলোনার সমস্ত পরিকল্পনা। কিন্তু নতুন কোচের এমন বক্তব্যে হতাশ ও ক্ষুব্ধ হয়ে পড়েন মেসি। আর এ ঘটনার পরই ন্যু ক্যাম্প ছাড়ার সিদ্ধান্ত চূড়ান্ত করেন তিনি।

পিএ
আরও গড়ুন...
বার্সেলোনা ছাড়ছেন মেসি

 

: আরও পড়ুন

আরও