সেল্টার মাঠে পয়েন্ট হারাল বার্সেলোনা
Back to Top

ঢাকা, সোমবার, ৬ জুলাই ২০২০ | ২২ আষাঢ় ১৪২৭

সেল্টার মাঠে পয়েন্ট হারাল বার্সেলোনা

পরিবর্তন ডেস্ক ৯:৩৬ পূর্বাহ্ণ, জুন ২৮, ২০২০

সেল্টার মাঠে পয়েন্ট হারাল বার্সেলোনা
দুই দুইবার এগিয়ে গিয়েও সেল্টা ভিগোর মাঠে পয়েন্ট হারাল বার্সেলোনা। শনিবার সেল্টার সঙ্গে ২-২ গোলে করেছে কাতালনরা। এই ড্রয়ে আপাতত পয়েন্ট টেবিলের শীর্ষে থাকলেও মেসিদের ঘাড়ের কাছে নিশ্বাস ফেলছে প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ।

এই ড্রয়ে ৩২ ম্যাচে বার্সার পয়েন্ট ৬৯। আর এক ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৬৮। রোববার টেবিলের তলানির দল এস্পানিওলকে হারালেই শীর্ষে ফিরবে জিনেদিন জিদানের শিষ্যরা।

এদিকে এদিনও গোলের দেখা পাননি লিওনেল মেসি। যদিও বার্সেলোনার হয়ে করা লুইস সুয়ারেজের করা দুইটি গোলেই অ্যাসিস্ট ছিল আর্জেন্টাইন এই সুপারস্টারের। ফলে ক্লাব ও জাতীয় দলের হয়ে ৭০০ গোলের মাইলফলক ছোঁয়ার অপেক্ষা আরো তার।

প্রতিপক্ষের মাঠে এদিন ম্যাচের ২০ মিনিটেই এগিয়ে যায় বার্সেলোনা। মেসির ফ্রি কিক থেকে বল পেয়ে দারুণ হেডে জালে বল জড়ান সুয়ারেজ।

প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থাকা বার্সা ধাক্কা খায় ম্যাচের ৫০ মিনিটে। রুশ ফরোয়ার্ড স্মোলোভের গোলে সমতায় ফেরে স্বাগতিকরা। কিন্তু ম্যাচের ৬৭ মিনিটে মেসি-সুয়ারেজের যুগলবন্দীতে আবারও এগিয়ে যায় বার্সা। ডি-বক্সের ভেতর মেসির পাস পেয়ে বা-পায়ের শটে প্রতিপক্ষের জাল খুঁজে নেন সুয়ারেজ।

খেলার ধারা দেখে মনে হচ্ছিল প্রতিপক্ষের মাঠে থেকে ২-১ গোলের স্বস্তির জয় নিয়েই বাড়ি ফিরবে মেসিরা। কিন্তু ম্যাচের একেবারের শেষ মুহূর্তে কাতালনদের হতাশায় পুড়িয়ে ফ্রি কিক থেকে সেল্টাকে সমতায় ফেরান আসপাস। ম্যাচের ৮৮ মিনিটে আসপাসের বাঁ পায়ের বাঁকানো শটে শেষ হয়ে যায় বার্সার জয়ের স্বপ্ন।

পিএ

 

: আরও পড়ুন

আরও