করোনায় আক্রান্ত দিবালা ও তার বান্ধবী
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০ | ২৪ চৈত্র ১৪২৬

করোনায় আক্রান্ত দিবালা ও তার বান্ধবী

পরিবর্তন ডেস্ক ১২:২২ অপরাহ্ণ, মার্চ ২২, ২০২০

করোনায় আক্রান্ত দিবালা ও তার বান্ধবী

১১ মার্চের পর থেকেই বান্ধবী ওরিয়ানা সাবিতিনিকে নিয়ে নিজ বাসায় কোয়ারেন্টিনে আছেন পাওলো দিবালা। তখনই গুঞ্জন উঠেছিল করোনা ভাইরাসে আক্রান্ত জুভেন্টাসের আর্জেন্টাইন তারকা। তখন সেটা গুঞ্জন বলে প্রমাণিত হলেও শেষ পর্যন্ত তা সত্যিই হলো। সত্যি সত্যিই পাওলো দিবালা ও তার বান্ধবী করোনায় আক্রান্ত। পরীক্ষায় ধরা পড়েছে, তাদের দুজনের শরীরেই বাসা বেঁধেছে মরণঘাতী করোনা ভাইরাস।

বিশ্বব্যাপী ভক্ত-সমর্থকদের দুঃখের এই সংবাদটি দিয়েছেন দিবালা নিজেই। সামাজিক যোগাযোগের মাধ্যমে এক পোস্টের মা্ধ্যমে ২৬ বছর বয়সী দিবালা নিজেই জানিয়েছেন, করোনা পরীক্ষায় ইতিবাচক প্রমাণিত হয়েছেন তিনি ও তার বান্ধবী। তবে দুঃখের সংবাদটি দিবালা দিয়েছেন হাসিমুখে।

কোয়ারেন্টিনে থাকার পর থেকেই ভক্ত-সমর্থক, শুভাকাঙ্খিরা আরোগ্য কামনা করে ক্ষুদে বার্তা পাঠিয়েছে। শুভকামনা জানানো সেসব ভক্ত-সমর্থকদের পাল্টা শুভেচ্ছা জানিয়ে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দিবালা লিখেছেন, ‘হাই, সবাইকে জানাতে চাই যে, মাত্রই কোভিড-১৯ এর পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছি। আমি ও ওরিয়ানা, দুজনেই পজিটিভ। সৌভাগ্যবশত আমরা দুজনেই শারীরিকভাবে ঠিক আছি। বার্তার জন্য আপনাদের আন্তরিক ধন্যবাদ।’

জুভেন্টাসের তৃতীয় খেলোয়াড় হিসেবে করোনায় আক্রান্ত হলেন দিবালা। তার আগে জুভেন্টাসের আরও দুজন ভয়ঙ্কর এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত ১১ মার্চ প্রথম আক্রান্ত হন ইতালিয়ান ডিফেন্ডার ড্যানিয়েলে রুগানি। এরপর দ্বিতীয় খেলোয়াড় হিসেবে আক্রান্ত হন ফ্রান্সের বিশ্বকাপজয়ী মিডফিল্ডার ব্লেইস মাতুইদি।

স্বপ্রণোদিত হয়ে দিবালাই প্রথম ভক্ত-সমর্থকদের খবরটা দিয়েছেন। তবে পরে তার ক্লাব জুভেন্টাসও এক বিবৃতির মা্ধ্যমে জানিয়ে দিয়েছে তাদের ইতিবাচক প্রমাণিত হওয়ার খবরটি, ‘পাওলো দিবালা পরীক্ষা করিয়েছে। পরীক্ষায় তার শরীরে কোভিড-১৯ এর প্রমাণ মিলেছে। স্বাভাবিক নিয়মেই তার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করা হবে। তবে করোনা ভাইরাসের প্রমাণ মিললেও তিনি সুস্থ আছেন।’

জুভেন্টাস এটাও জানিয়েছে, কোয়ারেন্টিনে দিবালা ও তার বান্ধবী চিকিৎসকদের সব নির্দেশনাই মেনে চলছেন। সুতরাং তাদের নিয়ে বিপদের শঙ্কা কম। ইনস্টাগ্রামে প্রকাশিত দিবালা ও তার বান্ধবীর হাসিমাখা মুখও শঙ্কা মুক্তির বার্তাই দিচ্ছে।

কেআর

 

খেলাধুলা: আরও পড়ুন

আরও