সোসিয়েদাদকে উড়িয়ে বার্সার ঘাড়ের কাছে রিয়াল
Back to Top

ঢাকা, শনিবার, ৪ জুলাই ২০২০ | ২০ আষাঢ় ১৪২৭

সোসিয়েদাদকে উড়িয়ে বার্সার ঘাড়ের কাছে রিয়াল

পরিবর্তন ডেস্ক ১০:৫০ পূর্বাহ্ণ, নভেম্বর ২৪, ২০১৯

সোসিয়েদাদকে উড়িয়ে বার্সার ঘাড়ের কাছে রিয়াল

শনিবার সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল সোসিয়েদাদকে আতিথ্য দিয়েছিল রিয়াল মাদ্রিদ। কিন্তু ম্যাচের দ্বিতীয় মিনিটেই স্বাগতিকদের স্তব্ধ করে দিয়ে এগিয়ে যায় অতিথিরা।

 

এই জয়ে ১৩ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে রিয়াল। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। মানে যেকোন সময় বার্সাকে হটিয়ে টেবিলের শীর্ষে উঠে যেতে পারে রিয়াল।

অবশ্য শেষ হাসিটা হাসে স্বাগতিকরাই। ঘরের মাঠে লা লিগার ম্যাচে সোসিয়েদাদের বিপক্ষে ৩-১ গোলের জয় তুলে নেয় জিনেদিন জিদানের শিষ্যরা।

 

দারুণ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচের দ্বিতীয় মিনিটে অতিথিদের এগিয়ে দেন উইলিয়ান জোসে। এই গোলে অবশ্য দায় আছে রিয়াল অধিনায়ক রামোসেরও। গোলকিপারকে উদ্দেশ্য করে তার ব্যাক পাসটি নিয়ন্ত্রণে নিয়ে সহজ গোলটি করেন জোসে।

রিয়াল অবশ্য সমতায় ফেরে ম্যাচের ৩৭ মিনিটেই। লুকা মদ্রিচের ফ্রি-কিক থেকে বল পেয়ে সমতাসূচক গোলটি করেন করিম বেনজেমা। এই সমতায় নিয়েই শেষ হয় প্রথমার্ধের খেলা।

দ্বিতীয়ার্ধে ফিরে আর দেরী করেনি স্বাগতিকরা। ম্যাচের ৪৭ মিনিটে দারুণ এক জোরালো শটে দলকে এগিয়ে দেন ফেদরিকো ভালভেরদে। আর ৭৪ মিনিটে ব্যবধান বাড়ান মদ্রিচ। বেনজেমার হেড থেকে বল পেয়ে ভলিতে গোল করেন ক্রোয়েশিয়ান এই তারকা।

পিএ

 

 

 

: আরও পড়ুন

আরও