কিংভূতকিমাকার পোশাকে প্রিয়াঙ্কা!
Back to Top

ঢাকা, শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১ | ১০ বৈশাখ ১৪২৮



কিংভূতকিমাকার পোশাকে প্রিয়াঙ্কা!

পরিবর্তন ডেস্ক ৩:৩২ অপরাহ্ণ, মার্চ ০১, ২০২১

কিংভূতকিমাকার পোশাকে প্রিয়াঙ্কা!
কখনো গাড়ির হর্ন, কখনো বা প্যারাসুট, আবার কখনো চকলেট বোম, এভাবেই এখন নেটদুনিয়ায় ঘুরে বেড়াচ্ছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। দেশি গার্লের পোশাক স্টাইল এখন বিনোদনের জগতে চর্চার বিষয়। ছড়িয়ে পড়েছে একের পর এক মিম। আর তা দেখে এতটুকু রেগে যাননি ‘বেওয়াচ’ অভিনেত্রী। বরং সেই পোস্ট শেয়ার করে নেটিজেনদের সঙ্গে মজায় মেতেছেন তিনি।

এর আগে নানা আন্তর্জাতিক অনুষ্ঠান তথা রেড কার্পেটে প্রিয়াঙ্কা চোপড়া পোশাক নিয়ে প্রশংসিত হলেও বেশ কিছু ক্ষেত্রে মস্করার কারণও হয়েছেন। আবার তার পোশাক দেখে সমালোচনার ঝড় উঠতে বেশি দেরি হয়নি নেটদুনিয়াতেও।

এবার প্রিয়াঙ্কার সবুজ রঙের বল ড্রেস নিয়ে সমালোচনা নয়, নেটিজেনরা খুঁজে নিয়েছেন মজার বিষয়। ছবিতে দেখা গিয়েছে, পায়ে উঁচু হিল জুতা। মাথায় টপ-নট। কিন্তু শর্ট ড্রেসটা পুরো বেলুনের মতো ফুলে রয়েছে। আজব এই পোশাক দেখেই মিম-স্রষ্টারা নিজেদের সৃষ্টিশীলতা ফুটিয়ে তুললেন বিভিন্নভাবে। একের পর এক মজাদার মিম নিমেষে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

আর সেই মিমগুলো প্রিয়াঙ্কা নিজেই শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, বেশ মজাদার। ধন্যবাদ জানিয়েছেন মিম স্রষ্টাদের। ফলে প্রিয়াঙ্কার ব্যক্তিত্ব এবং সহজভাবে পুরো বিষয়টাকে মেনে নেওয়ার মানসিকতার প্রশংসা করেছেন বহু মানুষ।

ওএস/ইসি

 

আরও পড়ুন

আরও