রাফলড শাড়িতে সারা যেন কাঠ পেন্সিল
Back to Top

ঢাকা, সোমবার, ১ মার্চ ২০২১ | ১৭ ফাল্গুন ১৪২৭

রাফলড শাড়িতে সারা যেন কাঠ পেন্সিল

পরিবর্তন ডেস্ক ২:১৮ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২১

রাফলড শাড়িতে সারা যেন কাঠ পেন্সিল
আপনি কী পরছেন কিংবা কী করছেন, তা নেটদুনিয়ায় প্রকাশ হলেই হল। ব্যস! মুহূর্তের মধ্যেই আপনি হয়ে উঠতে পারেন নেটদুনিয়ায় চর্চার বিষয়। কপালে জুটতে পারে প্রশংসা। তবে কটাক্ষের শিকারও যে হতে পারেন না, তা হলফ করে বলা কঠিন। ঠিক যেমন একটি পুরনো ফটোশুটের জন্য ফের নেটদুনিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন সারা আলি খান।

ঠিক কী হয়েছে? গত বছর একটি বিখ্যাত ম্যাগাজিনের জন্য ফটোশুট করেন সারা। ওই ছবিতে লাল, কমলা রঙ মিলিয়ে একটি শাড়িতে দেখা গিয়েছে। তবে শাড়িটি একটু অন্যরকম। কারণ, শাড়ির দু’টি পাড়ে কাপড় দিয়ে কুচি দেওয়া রয়েছে। যাকে রাফলড শাড়ি বলে। আবার ব্লাউজেও ঠিক কাঁধের কাছে রয়েছে কুচি দেওয়া। আবু জানি এবং সন্দীপ খোসলার ক্যান্ডি কালেকশনের এই শাড়িটি যে বেশ অন্যরকম, তা বলাই বাহুল্য।

পুরনো ওই ছবিটি নিয়েই নেটদুনিয়ায় চলছে জোর চর্চা। আর যা তথাকথিত নয়, তা নিয়ে আলোচনা করাই যে নেটিজেনদের একাংশের কাজ। ঠিক সেরকম চিন্তাভাবনার অনেকেই বলছেন, এই শাড়ি পরে মোটেও ভালো লাগছে না সারাকে। ‘হাস্যকর’ বলে কটাক্ষ করতে ছাড়ছেন না কেউ কেউ। অনেকেই আবার ওই শাড়িটিকে নটরাজ পেন্সিলের সঙ্গে তুলনা করেছেন। তবে এই ইস্যুতে দ্বিধাবিভক্ত নেটদুনিয়া। কেউ কেউ অবশ্য শাড়িটির বেশ প্রশংসা করেছেন। শাড়িটি পরে সারাকে সুন্দর দেখাচ্ছে বলতেও দ্বিধা করেননি তারা।

ওএস/ইসি

 

আরও পড়ুন

আরও