নিউ ইয়ার পার্টিতে চাই আকর্ষণীয় লুক
Back to Top

ঢাকা, বুধবার, ২৫ মে ২০২২ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

>

নিউ ইয়ার পার্টিতে চাই আকর্ষণীয় লুক

পরিবর্তন ডেস্ক ১২:২৬ অপরাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০২১

নিউ ইয়ার পার্টিতে চাই আকর্ষণীয় লুক
নতুন বছর অর্থাৎ ২০২২ সালকে বরণ করার প্রস্তুতি ইতিমধ্যেই চারিদিকে শুরু হয়ে গেছে। নতুন বছর মানেই নতুন আশা, নতুন স্বপ্ন, নতুন করে বাঁচার চেষ্টা। আর নতুনভাবে সবকিছু শুরু করার আগে একটা জমাটি সেলিব্রেশন হবে না, তাও আবার হয় নাকি! প্রতি বছরের মতো এবছরও নিশ্চয়ই আপনি নিউ ইয়ার পার্টির প্ল্যান করে ফেলেছেন? আর পার্টিতে যাওয়ার জন্য মেকআপের দিকে তো নজর দিতেই হবে।

আজ এই আর্টিকেলে নিউ ইয়ার পার্টিতে কেমন ভাবে চোখের মেকআপ করবেন, তার কিছু আইডিয়া দেওয়া হল। সুন্দর আই মেকআপ আপনার পুরো লুক বদলে দিতে পারে। তাহলে জেনে নিন, এবছর বর্ষবরণের পার্টিতে যাওয়ার জন্য কীভাবে আই মেকআপ করবেন।

সাদা এবং ন্যুড শেড লাইনার ব্যবহার করুন
আই মেকআপের জন্য আজকাল সাদা এবং ন্যুড শেডের লাইনার ও কাজল খুব ব্যবহার করা হচ্ছে। নিউ ইয়ার পার্টির জন্য আপনিও ব্যবহার করতে পারেন। সাদা লাইনার লাগালে চোখের সৌন্দর্য আরও দ্বিগুণ বেড়ে যায়।

ডবল কোট মাস্কারা
অন্য সময় মাস্কারা ব্যবহার না করলেও, পার্টির মেকআপে মাস্কারা মাস্ট! এতে চোখের পাতা খুব ঘন দেখায়। আর ঘন-লম্বা পাতা চোখের সৌন্দর্য বাড়িয়ে তোলে। তাই আপনার চোখের পাতায় মাস্কারার ডবল কোট বা তার বেশি কোট লাগান। চোখে আলাদা করে আইল্যাশ লাগিয়ে তারপর মাস্কারা লাগাতে পারেন। কিন্তু আইল্যাশ লাগাতে অস্বস্তি হলে, শুধু মাস্কারা দিয়েও ম্যানেজ করতে পারেন।

চোখের পাতার ওপরে প্রাইমার লাগান
আই মেকআপ করার আগে চোখের পাতার ওপরে প্রাইমার লাগান। এছাড়া, আপনার যদি ডার্ক সার্কেল থাকে, তাহলে চোখের মেকআপের আগে অবশ্যই প্রাইমার ব্যবহার করুন। প্রাইমার লাগালে ডার্ক সার্কেল ঢাকা পড়ে যায়।

রঙিন লাইনার ব্যবহার করুন
নিউ ইয়ার পার্টিতে রঙিন লাইনার ব্যবহার করতে পারেন। লাল, কমলা, সবুজ, নীল, পিঙ্ক, খয়েরির মতো বিভিন্ন রঙের আই লাইনার কিনতে পাওয়া যায়। পোশাকের রঙের সঙ্গে ম্যাচ করে লাইনার ব্যবহার করুন। এক্ষেত্রে কাজল অ্যাভয়েড করলেও মাস্কারা লাগাতে ভুলবেন না যেন!

শিমারি আই
গর্জাস লুক আনতে চাইলে চোখে শিমার ব্যবহার করুন। দুই তিনটে রঙ মিলিয়ে আইশ্যাডো লাগিয়ে নিন, তার ওপর ব্যবহার করুন শিমার। এছাড়া, নিজের পছন্দ মতো কোনও শেডের হাইলাইটারও লাগাতে পারেন।

ইসি
 

আরও পড়ুন

আরও
               
         
close