চুলে বারগান্ডি রঙের রকমফের
Back to Top

ঢাকা, শনিবার, ২২ জানুয়ারি ২০২২ | ৮ মাঘ ১৪২৮

চুলে বারগান্ডি রঙের রকমফের

পরিবর্তন ডেস্ক ১২:১৮ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০২১

চুলে বারগান্ডি রঙের রকমফের
চুলের রঙ বারগান্ডির বিভিন্ন ধরনের শেডচুলের রঙ বারগান্ডির বিভিন্ন ধরনের শেড চুলে মনপছন্দ রঙ করার মাধ্যমে হেয়ার স্টাইলিং এর ভিন্নতা প্রকাশ পায়। খাটো, লম্বা, কোঁকড়া কিংবা সোজা- চুলের ধরণ যেমনটাই হোক না কেন, চুলকে পছন্দের রঙে রাঙিয়ে নেওয়ার শখ থাকে সবারই।

চুলকে রঙিন করার ক্ষেত্রে বারগান্ডি সবচেয়ে প্রচলিত একটি রঙ। ব্রাউন শেডের পর সবচেয়ে বেশি এই রঙটির ব্যবহার। তবে এক বারগান্ডিকেই বিভিন্ন শেডে এনে ব্যবহার করা খুব চমৎকারভাবেই। আজকের ফিচারে কালো চুলে মানিয়ে যাওয়ার মতো বারগান্ডির কয়েকটি শেডের বিবরণ তুলে ধরা হলো।

রেড ভেলভেট বারগান্ডি
কালচে বাদামী চুলের সাথে লালচে ধাঁচের আভাযুক্ত বারগান্ডি রঙ সহজেই পুরো লুকে এনে দেবে ক্লাসিক লুক।

বারগান্ডি হাইলাইটস
চুল হাইলাইট করার ক্ষেত্রে সবাই একটু উজ্জ্বল ও চোখে পরার মতো রঙ ব্যবহার করতে পছন্দ করলেও বারগান্ডি রঙটি চুলে বাড়তি সৌন্দর্য যুক্ত করে। যে কারণে ইদানিং হাইলাইটার হিসেবে বারগান্ডিও জনপ্রিয়তা পাচ্ছে।

বেয়ারলি দেয়ার বারগান্ডি
নামের সাথে মিল রেখেই এই হেয়ার কালারে বারগান্ডি রঙটা এমনভাবে করা হবে যে সহজে চোখে ধরা পড়বে না। কিন্তু উজ্জ্বল আলো অথবা রোদের আলোতে আসলে বোঝা যাবে। যারা চুল রাঙাতে চান আবার মনে সন্দেহও রয়েছে, তাদের জন্য এই কম্বিনেশনটা একদম পারফেক্ট।

বারগান্ডি ব্রাউন
চুলের রঙের ক্ষেত্রে বারগান্ডি ও ব্রাউন সবচেয়ে প্রচলিত দুইটি রঙ। এই দুইটি রঙের মিশ্রণে বারগান্ডি ব্রাউন কালো ও কোঁকড়া চুলে অন্যরকম সৌন্দর্য যোগ করে।

ডিপ বারগান্ডি
পুরো চুল জুড়ে বারগান্ডি রঙের আধিপত্য চাইলে ডিপ বারগান্ডিই হবে সবচেয়ে ভালো পছন্দ। একদম সোজা ও সিল্কি চুলে এই রঙটি ট্রাই করলে ভালো মানাবে।

ফেডেড বারগান্ডি
বেয়ারলি দেয়ারের মতোই মনে হলেও ফেডেড বারগান্ডিতে চুলের রঙের উপস্থিতি সহজেই ধরা যাবে। শুধুমাত্র রঙের শেডটা হবে কিছুটা হালকা।

ইসি

 

আরও পড়ুন

আরও