আসছে শীত জেনে নিন পোশাকের ট্রেন্ড
Back to Top

ঢাকা, রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ | ২০ অগ্রহায়ণ ১৪২৮

আসছে শীত জেনে নিন পোশাকের ট্রেন্ড

পরিবর্তন ডেস্ক ১:৫০ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০২১

আসছে শীত জেনে নিন পোশাকের ট্রেন্ড
বাতাসে হিমেল হাওয়ার পরশ। দোরগোড়ায় কড়া নাড়ছে শীত। সময় এসেছে আলমারি থেকে শীতের পোশাক বাইরে বের করার। শীতের করাল হাতছানি থেকে রেহাই পেতে তাড়াহুড়ো করে আলমারির এক কোণে অবহেলায় রেখে দেওয়া সোয়েটার, জ্যাকেট টেনে বের তো করলেন? কিন্তু আদৌ ভেবে দেখেছেন ওই সোয়েটার বা জ্যাকেট আদৌ ট্রেন্ডি তো? শীত এসে গিয়েছে বলেই ফ্যাশন জলাঞ্জলি দিলে তো আর চলবে না। তাই শীত পাকাপাকিভাবে বঙ্গে ঢোকার আগেই, জেনে নিন কী ধরনের সোয়েটার বা জ্যাকেট ফ্যাশনে ইন।

মিঠে রোদ, বাতাসে হিমেল পরশ ছাড়া শীতের কথা ভাবাই যায় না। আবার শীতের রাত মানেই পার্টি, হই-হুল্লোড়। তাই শীতের পোশাক কেনার আগে দু'দিকটাই ভাবুন। ম্যাড়ম্যাড়ে নয় বরং উজ্জ্বল রংয়ের শীতের পোশাকই এখন ফ্যাশনে ইন। সোয়েটারের উপর সিক্যুয়েন্সের কাজ থাকলে তো আর কথাই নেই। জিনসের সঙ্গে ওই সোয়েটার পরে অনায়াসেই আপনি যেতে পারেন পার্টিতেও। কেড়ে নিতে পারেন সকলের নজর।লেদারের জ্যাকেট নিয়ে নতুন করে আর কি বা বলার থাকতে পারে? সব সময়ই ফ্যাশনে ইন লেদার জ্যাকেট। লেট নাইট পার্টি হোক কিংবা আপনার মনের মানুষের সঙ্গে লাঞ্চ, যে কোনও সময়েই লেদার জ্যাকেটের কোনো বিকল্প নেই। তবে এখন কালোর পরিবর্তে রকমারি রংয়ের লেদার জ্যাকেটে বাজার ছেয়ে গিয়েছে। তাই পুরনো হয়ে গেলে ট্রেন্ডি একটি লেদার জ্যাকেট কিনে নিতেই পারেন।

শীত পোশাকের ক্ষেত্রে এখন ফ্যাশনে ইন গোলাপি রং। তাই আপনারও আলমারিতে একটি গোলাপি রংয়ের সোয়েটার থাকা মাস্ট। সরু উলের নরম এই সোয়েটারগুলি মোটামুটি ৭০০টাকা থেকেই কিনতে পারবেন আপনি। তাই আর দেরি করবেন না। শীত আসার আগেই তৈরি হয়ে যান। গোলাপির পাশাপাশি বাদামি রংয়ের পোশাকও বেছে নিতেই পারেন।

শীতকাল মানেই ক্রিসমাস ইভ, নিউ ইয়ার পার্টি। সেক্ষেত্রে সলিড কালারের সোয়েটার, জ্যাকেটের পরিবর্তে অ্যানিম্যাল প্রিন্টেড কোনও কিছু বেছে নিতেই পারেন। এ তো নয় গেল সোয়েটারের কথা। দিনভর জিনস, স্কার্ট পরে হাঁফিয়ে গেলে প্যান্টের ক্ষেত্রেও অ্যানিম্যাল প্রিন্টকে বেছে নিতেই পারেন। মন্দ লাগবে না।

অফিস যাওয়ার জন্য সাধারণত জিনস, টি-শার্ট, শার্টই ব্যবহার করে থাকি আমরা। কিন্তু বিয়ে বাড়ি মানে একটু অন্য কিছু। যাকে বলে ঐতিহ্যের সঙ্গে আধুনিকতার মেলবন্ধন ঘটানো। কিন্তু হাড়কাঁপানো শীতে শাড়ি পরতে চান না কেউই। আবার অফিস যাওয়ার মতো ফর্ম্যাল পোশাকেও বিয়ে বাড়ি যেতে মন চায় না। ভাবছেন কী পরবেন, তাই তো? চিন্তা কী? বরং শীত আসার আগেই কিনে নিন বেশ কয়েকটি সিল্ক শার্ট। রংবেরঙের পালাজোর সঙ্গে পরুন এই শার্টগুলি। দেখবেন, অনুষ্ঠান বাড়িতে আপনি হয়ে উঠেছেন মধ্যমণি।

ইসি

 

আরও পড়ুন

আরও