সৌদিতে ব্রয়লার বিস্ফোরণে বাংলাদেশিসহ নিহত ৪
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১ | ১৩ কার্তিক ১৪২৮

সৌদিতে ব্রয়লার বিস্ফোরণে বাংলাদেশিসহ নিহত ৪

সৌদি আরব প্রতিনিধি ১১:০৫ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২১

সৌদিতে ব্রয়লার বিস্ফোরণে বাংলাদেশিসহ নিহত ৪
সৌদি আরবের আল কাসিমে ফেব্রিকেশন ব্রয়লার বিস্ফোরণে ৪ জন নিহত হয়েছেন। এদের মধ্যে মাদারীপুরের শিবচরের সোহেল নামে এক যুবক রয়েছেন।

গত ১৯ সেপ্টেম্বর বিকেলে এ দুর্ঘটনা ঘটে। নিহত সোহেল শিবচর উপজেলার পাচ্চর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের রাজ্জাক সিকদারের ছেলে।

নিহত সোহেলের পরিচিত শাহাআলম জানান, আগামী ২৫ সেপ্টেম্বর ছুটিতে দেশে যাওয়ার কথা ছিল সোহেলের। মেয়ে জান্নাত হওয়ার পর তাকে দেখতে এই প্রথম দেশে যাওয়ার কথা ছিল। গত রোববার ছিল তার শেষ কর্মদিবস।

মো. শাহালম বলেন, এ দুর্ঘটনায় সোহেল, লেবাননের মালিকসহ ২ জন ও মিশরের ১ জন মারা গেছেন। বর্তমানে সোহেলের লাশ সৌদি আরবের একটি হাসপাতালে রাখা হয়েছে। 

সোহেলের মৃত্যুর খবরটি দেশের বাড়িতে পৌঁছানোর পর থেকেই এলাকাজুড়ে নেমে এসেছে শোকের  ছায়া। সোহেলের ছবি বুকে জড়িয়ে বার বার মুর্ছনা যাচ্ছেন তার স্বজনরা।

সোহেলের লাশ দ্রুত দেশে ফিরিয়ে এনে শেষবারের মতো প্রিয়জনের মুখটি দেখার সুযোগ করে দিতে সরকারের প্রতি আকুল আবেদন জানিয়েছেন পরিবাররের সদস্যরা।

সোহেলের বড় ভাই আ. গাফ্ফার বলেন, সোহেলর মেয়েটা যখন হয় তখন আমার ভাই ওই দেশেই ছিল। ওকে দেখার জন্যই ৫ দিন পরই দেশে আসার কথা ছিল। টিকিটও কাটা ছিল। আমার ভাইয়ের লাশটি দ্রুত দেশে আনার দাবি জানাচ্ছি সরকারের কাছে।

এইচআর
 

আরও পড়ুন

আরও