সাংবাদিক মিজানুর রহমান খানের মৃত্যুতে যুব মৈত্রীর শোক
Back to Top

ঢাকা, রবিবার, ১৭ জানুয়ারি ২০২১ | ৪ মাঘ ১৪২৭

সাংবাদিক মিজানুর রহমান খানের মৃত্যুতে যুব মৈত্রীর শোক

পরিবর্তন প্রতিবেদক ৩:৫২ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২১

সাংবাদিক মিজানুর রহমান খানের মৃত্যুতে যুব মৈত্রীর শোক
বিশিষ্ট সাংবাদিক প্রথম আলোর যুগ্ম সম্পাদক মিজানুর রহমান খানের মৃত্যুতে গভীর শোক জানিয়েছে বাংলাদেশ যুব মৈত্রী।

সংগঠনের সভাপতি সাব্বাহ আলী খান কলিন্স ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মুতাসিম বিল্লাহ সানি এক বিবৃতিতে বলেছেন, মিজানুর রহমান খান অনুসন্ধানী সাংবাদিকতা বিশেষ করে আইন-আদালত বিষয়ে রিপোর্টিং ও প্রতিবেদন তৈরিতে সিদ্ধহস্ত ছিলেন।

বিবৃবিতে বলা হয়, বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের পেছনের কারণ খুঁজতে গিয়ে মিজানুর রহমান খান মার্কিন এবং ব্রিটিশ মিউজিয়ামে রক্ষিত দলিলসমূহ সংগ্রহ করেন। এবং যার ভিত্তিতে তৈরি প্রতিবেদনে বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে বিভিন্ন আন্তর্জাতিক মহলের সম্পৃক্ততার বিষয়টি দেশবাসীর সামনে আসে।

কিন্তু দুভার্গ্যজনক যে তিনি এত স্বল্প বয়সে মৃত্যুবরণ করলেন যার মধ্য দিয়ে সাংবাদিকতার ক্ষেত্রে বড় ধরনের শূন্যতা সৃষ্টি হবে। নেতৃদ্বয় তার পরিবার ও সহকর্মীদের প্রতিও সহমর্মিতা জানিয়েছেন নেতৃবৃন্দ।

এদিকে আজ মঙ্গলবার বেলা সোয়া দুইটার দিকে মিরপুরের শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে সাংবাদিক মিজানুর রহমান খানের দাফন সম্পন্ন হয়েছে।

গতকাল সোমবার সন্ধ্যায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মিজানুর রহমান খান মারা যান। তার বয়স হয়েছিল ৫৩ বছর। তিনি মা, স্ত্রী, তিন সন্তান, পাঁচ ভাই, তিন বোনসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

এসবি

 

আরও পড়ুন

আরও