ইভ্যালির নতুন ব্যবস্থাপনা বোর্ডের সভা আগামীকাল
Back to Top

ঢাকা, রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ | ২০ অগ্রহায়ণ ১৪২৮

ইভ্যালির নতুন ব্যবস্থাপনা বোর্ডের সভা আগামীকাল

পরিবর্তন ডেস্ক ৪:২৪ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২১

ইভ্যালির নতুন ব্যবস্থাপনা বোর্ডের সভা আগামীকাল
হাইকোর্টের নির্দেশনায় গঠিত আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনায় নতুন বোর্ডের প্রথম সভা মঙ্গলবার (২৬ আক্টোবর) অনুষ্ঠিত হবে।
বিষয়টি নিশ্চিত করেছেন নতুন বোর্ডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলন। 

তিনি বলেন, আগামীকাল মঙ্গলবার বেলা ১১টায় বাণিজ্যমন্ত্রণালয়ে এই সভা হবে। সভায় নতুন বোর্ডর চেয়ারম্যানসহ অন্যান্য সদস্যরা উপস্থিত থাকবেন। আদালতের নির্দেশনা অনুযায়ী কীভাবে কাজ করবো সে বিষয়ে আলোচনা হবে।      

এর আগে গত ১৮ অক্টোবর ইভ্যালির ব্যবস্থাপনার জন্য আপিল বিভাগের সাবেক বিচারপতি এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিককে প্রধান করে পাঁচ সদস্যের বোর্ড গঠন করে দেন হাইকোর্ট। বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকারের হাইকোর্ট বেঞ্চ এ বোর্ড গঠন করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন বিভাগের সাবেক সচিব মোহাম্মদ রেজাউল আহসান, ওএসডিতে থাকা আলোচিত অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলন, চার্টার্ড অ্যাকাউন্টেন্ট ফখরুদ্দিন আহম্মেদ, কোম্পানি আইন বিশেষজ্ঞ আইনজীবী ব্যারিস্টার খান মোহাম্মদ শামীম আজিজ।

আদালতের আদেশ পাওয়ার পরপরই তারা (কমিটি) বোর্ড মিটিংয়ে বসবেন। কোথায় কী আছে সবকিছু বুঝে নেবেন এবং আদালতের নির্দেশনা অনুযায়ী কীভাবে কাজ করবো সে বিষয়ে আলোচনা করা হবে।

উল্লেখ্য, গ্রাহকের অর্থআত্মসাত ও প্রতারণার মামলায় বর্তমানে ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল ও চেয়ারম্যান শামীমা নাসরিন জেল হাজতে রয়েছেন।

ওএস/এএইচএ
 

আরও পড়ুন

আরও