কুকুরের সঙ্গে সেলফি, তরুণীর মুখে ৪০ সেলাই
Back to Top

ঢাকা, বুধবার, ২৫ নভেম্বর ২০২০ | ১১ অগ্রহায়ণ ১৪২৭



কুকুরের সঙ্গে সেলফি, তরুণীর মুখে ৪০ সেলাই

পরিবর্তন ডেস্ক ৩:৪৬ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০২০

কুকুরের সঙ্গে সেলফি, তরুণীর মুখে ৪০ সেলাই
সোশ্যাল মিডিয়ার যুগে সেলফি রোগে আক্রান্ত অনেকেই। যে কোনো স্মৃতি ফেসবুক, ইনস্টাগ্রামে টাইমলাইনে জমা রাখতে আগ্রহী হয়ে ওঠেন তারা। এজন্য কেউ কেউ বিপজ্জনক সেলফি তোলে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হন।

তেমনই এক সেলফি তুলে নাজেহাল অবস্থা হয়েছেন লওরা স্যানসোন নামের এক আর্জেন্টাইন তরুণী। কুকুরের সঙ্গে সেলফি তুলতে গিয়ে রক্তবন্যা বইয়ে দিয়েছেন নিজের সুন্দর মুখে। এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে আর্জেন্টিনার টুকুমানে।

‘টাইমস টুয়েন্টিফোর নিউজ’ নামে একটি পোর্টালের প্রতিবেদনে উল্লেখ করা হয়, অ্যালসিসিয়ান নামে এক জার্মান শেফার্ড পোষ্য রয়েছে ১৭ বছরের তরুণী লওরার। বিছানায় নিয়ে কুকুরের সঙ্গে খেলার ফাঁকে হঠাৎ তার ইচ্ছে হয় সেলফি তোলার।

যেই ভাবা সেই কাজ। কিন্তু এতে বড় বিপদ হয় তার। সেলফি তুলতে গিয়ে কুকুরটির কামড়ে লওড়ার মুখ ছিঁড়ে দেয়। রক্তবন্যায় ভিজে যায় বিছানা। পরে আশঙ্কাজনক অবস্থায় লওড়াকে তাৎক্ষনিক হাসপাতালে নেয়া হয়। কর্তব্যরত চিকিৎসক জানান, তার মুখে ৪০ টি সেলাই পড়েছে।

ইতিমধ্যে লওড়া স্যানসোনের ক্ষতবিক্ষত চেহারা আর কুকুরের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। পোষ্য কুকুর হঠাৎ কেনো এমন আচরণ করেছে সে প্রশ্ন ছুড়ে লওড়ার দ্রুত সেড়ে ওঠার কামনা করেছেন অনেকে।

ওএস/ইসি

 

আরও পড়ুন

আরও