মোবাইল ফোন গিলে খেয়ে অপেক্ষা ৬ মাস!
Back to Top

ঢাকা, রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ | ২০ অগ্রহায়ণ ১৪২৮

মোবাইল ফোন গিলে খেয়ে অপেক্ষা ৬ মাস!

পরিবর্তন ডেস্ক ১২:০২ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২১

মোবাইল ফোন গিলে খেয়ে অপেক্ষা ৬ মাস!
মোবাইল ফোন গিলে খাওয়ার ঘটনা আগে কখনো শুনেছেন কি? কিন্তু ঘটনা সত্যি! এক ব্যক্তি ফোন গিলে খেয়েছিল। দীর্ঘ ছয় মাসে পেটের মধ্যেই ছিল ফোনটি। পরে চিকিৎকরা অপারেশন করে পেট থেকে ফোনটি বের করেন।

অবিশ্বাস্য এই ঘটনা ঘটেছে ঘটেছে মিশরে। গালফ টুডের রিপোর্টে দাবি করা হয়েছে, মাস ছয়েক আগে এক ব্যক্তি একটি মোবাইল ফোন গিলে ফেলেছিলেন। বিষয়টি পাঁচকান হওয়া এড়াতে মলের সঙ্গে ফোনটি বেরোয় কি না তারই অপেক্ষা করছিলেন ওই ব্যক্তি।

এক দিন যায়, দুইদিন যায়, এক মাস পেরিয়ে গেলেও মলের সঙ্গে ফোন বেরোচ্ছে না দেখে একটু ভয়ই পেয়ে গিয়েছিলেন তিনি। তার মধ্যে ফোনটি পাকস্থলীতে থাকায় ওই ব্যক্তি যে খাবারই খাচ্ছিলেন সেগুলো হজম হচ্ছিল না। ফলে পেটে ব্যথা শুরু হয়।

পরিস্থিতি যখন বাড়াবাড়ির পর্যায়ে পৌঁছায় ততদিনে ছয়মাস কেটে গিয়েছে। চিকিৎসক প্রথমে তাকে পেটে ব্যথা কমানোর ওষুধ দেন। কিন্তু তাতেও কোনও সুরাহা না হওয়ায় পেটের এক্সরে করাতে বলা হয় ওই ব্যক্তিকে। এক্-রে করতে গিয়ে চিকিৎসক চমকে ওঠেন। দেখেন পাকস্থলীতে আটকে রয়েছে আস্ত একটা ফোন।

এ ঘটনায় সাথে সাথে তিনি অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন। কারণ তত দিনে পাকস্থিলীর ভিতর সংক্রমণ ছড়ানো শুরু হয়ে গিয়েছিল। চিকিৎসক অস্ত্রোপচার করে ফোনটি বের করেন। পেট থেকে বেরোনো সেই ফোনটিকে দেখে মনে হবে আস্ত একটা সাবান। যদিও অস্ত্রোপচারের পর ওই ব্যক্তির শারীরিক অবস্থা কেমন আছে সে বিষয়ে জানা যায়নি।


ওএস/এসকে

 

আরও পড়ুন

আরও