নিউজ সম্প্রচারের সময় টিভির পর্দায় ভেসে উঠল পর্ন ক্লিপ!
Back to Top

ঢাকা, রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ | ২০ অগ্রহায়ণ ১৪২৮

নিউজ সম্প্রচারের সময় টিভির পর্দায় ভেসে উঠল পর্ন ক্লিপ!

পরিবর্তন ডেস্ক ১:২০ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২১

নিউজ সম্প্রচারের সময় টিভির পর্দায় ভেসে উঠল পর্ন ক্লিপ!
আর পাঁচটি সাধারণ দিনের মতোই একটি নিউজ চ্যানেলে খবর পরিবেশন করছিলেন সংবাদ পাঠিকা। কিন্তু আবহাওয়ার খবর পড়ার সময়ই ঘটে গেল বিপত্তি। স্ক্রিনে আবহাওয়ার খবরের পাশাপাশি হঠাৎ করেই চলতে শুরু করল পর্নো ভিডিও।
সংবাদের পাশাপাশি একটানা ১৩ সেকেন্ড ধরে টিভি স্ক্রিনে সেটিও দেখলেন দর্শকরা।

শুনতে অবাক লাগলেও সম্প্রতি এমনটাই ঘটেছে যুক্তরাষ্ট্রের একটি টিভি চ্যানেলে। গত বুধবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল এবং ভারতীয় সংবাদমাধ্যম টাইমস নাউ।

সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, কেইআরএম ২ নামে যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনের ওই টিভি চ্যানেলে গত ১৭ অক্টোবর বিব্রতকর এই ঘটনাটি ঘটে। ঘটনার দিন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চ্যানেলে খবরের মাঝেই চলতে শুরু করে পর্ন ভিডিও।

সে সময় আবহাওয়ার খবর পড়ছিলেন আবহাওয়াবিদ ও সংবাদ পাঠিকা মিশেল বস। কিন্তু তার পেছনে বাম দিকের একটি স্ক্রিনে চলতে শুরু করে কোনো একটি পর্নো ছবির দৃশ্য। প্রায় ১৩ সেকে- ধরে সেটি চলে। সেসময় সংবাদ চ্যানেলটির কর্মকর্তা কিংবা ওই সংবাদ পাঠিকা কেউই বিষয়টি বুঝতে পারেননি। কিন্তু পরবর্তীতে অনেকেই সেই দৃশ্যটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

মুহূর্তেই তা সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মে ভাইরাল হয়ে যায়। বিষয়টি বুঝতে পেরে একই দিন রাত ১১টার দিকে দুঃখপ্রকাশ ও ক্ষমাপ্রার্থনা করে কেইআরএম নিউজ চ্যানেল কর্তৃপক্ষ। তবে স্থানীয় পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

ওএস/এএইচএ
 

আরও পড়ুন

আরও