অভিনেতা ডিপজল ফের হাসপাতালে ভর্তি
Back to Top

ঢাকা, রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০ | ৫ আশ্বিন ১৪২৭

অভিনেতা ডিপজল ফের হাসপাতালে ভর্তি

পরিবর্তন ডেস্ক ১২:২৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২০

অভিনেতা ডিপজল ফের হাসপাতালে ভর্তি
অসুস্থ হয়ে আবারও হাসপাতালে ভর্তি হয়েছেন জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। জনপ্রিয় এই অভিনেতাকে গতকাল সোমবার রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি ডিপজলকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন। তখন তার সাথে চিত্রনায়ক আলেকজান্ডার ও মারুফ ছিলেন।

জায়েদ খান গণমাধ্যমকে বলেন, শিল্পী সমিতির ভারপ্রাপ্ত সভাপতি ও জনপ্রিয় অভিনেতা ডিপজল ভাই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তার কোমরে টিউমার হয়েছে। আজ সকালে জনপ্রিয় এই অভিনেতার একটি অপারেশন হবে। তিনি ও তার পরিবার সবার কাছে দোয়া চেয়েছেন।

এছাড়াও চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান নিজের ভেরিফায়েড ফেসবুক একাউন্টে এ বিষয়ে জানিয়েছেন। তিনি লিখেছেন, আর দুঃসংবাদ নিতে পারছি না। জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ভাই হাসপাতালে ভর্তি হয়েছেন। সকালে তার অপারেশন হবে। সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

হৃদরোগে আক্রান্ত ডিপজল গত মার্চ মাস থেকে ঠান্ডার সমস্যায় ভুগছিলেন। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সে সময় তার বুকে কফ জমেছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা। এর আগে ২০১৭ সালের হৃদরোগের সমস্যার কারণে দীর্ঘদিন সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসা করাতে হয়েছে ডিপজলকে। সে সময় তার হার্টে রিং পরিয়ে দেন সিঙ্গাপুরের চিকিৎসকেরা।

প্রসঙ্গত, ডিপজল একাধারে অভিনেতা, পরিচালক, প্রযোজক ও ব্যবসায়ী। ১৯৮৯ সালে ‘টাকার পাহাড়’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে আসেন তিনি।

এসকে

 

: আরও পড়ুন

আরও