করোনায়ও ঈদের গান নিয়ে আসছেন মাহফুজুর রহমান
Back to Top

ঢাকা, বুধবার, ২৭ মে ২০২০ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনায়ও ঈদের গান নিয়ে আসছেন মাহফুজুর রহমান

পরিবর্তন ডেস্ক ৩:৩০ অপরাহ্ণ, মে ১৫, ২০২০

করোনায়ও ঈদের গান নিয়ে আসছেন মাহফুজুর রহমান
গানের প্রতি ভালোবাসা থেকেই ড. মাহফুজুর রহমানের গায়করূপের প্রকাশ। তিনি বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান হিসাবে পরিচিত হলেও গানের প্রতি তার দুর্বলতা সবার জানা। গেলো ২০১৬ সালের কোরবানি ঈদে গায়ক হিসেবে প্রথম আত্মপ্রকাশ ঘটে সারাদেশে।

সমগ্র দেশজুড়ে তার গানের চর্চা। ১০টি গান নিয়ে তার একক সংগীতানুষ্ঠানটি সেই ঈদের সবেচেয়ে জনপ্রিয় অনুষ্ঠান হিসেবে স্থান দখল করে নেয়।

সেই শুরু, এখনো গান করছেন তিনি। তার বেসুরো গায়কী নিয়ে অনেক সমালোচনা ও বিতর্ক চললেও দমে যাননি তিনি। নিয়মিত গান করে চলেছেন তিনি।

গেলো কয়েক বছরের ধারাবাহিকতা বজায় রেখে এবারের রোজা ঈদেও গানের অনুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন ড. মাহফুজুর রহমান। এটিএন বাংলা সূত্রে জানা গেছে, মৌলিক কিছু গান দিয়ে সাজানো হয়েছে এবারের অনুষ্ঠান।

গানের রেকর্ডিং শেষ হয়ে গেছে ইতিমধ্যে । এবারের অনুষ্ঠানের শিরোনাম দেয়া হয়েছে 'হিমেল হাওয়া ছুঁয়ে যায় আমায়'। এটি এটিএন বাংলায় প্রচার হবে ঈদের পরদিন রাত ১০টা ৩০ মিনিটে।

করোনার প্রভাবে ঘরবন্দি হয়ে কাটবে এবারের ঈদ। একঘেয়েমির এই সময়ে ড. মাহফুজুর রহমানের গানের অনুষ্ঠান ভিন্ন মাত্রার আনন্দ যোগ করবে বলে প্রত্যাশা চ্যানেলটির।

এসকে

 

: আরও পড়ুন

আরও