বাবা ভোটে হেরেছেন, তাই পুনর্নির্বাচন চান সাইমন
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২ | ১২ মাঘ ১৪২৮

বাবা ভোটে হেরেছেন, তাই পুনর্নির্বাচন চান সাইমন

পরিবর্তন ডেস্ক ১২:৫৪ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০২১

বাবা ভোটে হেরেছেন, তাই পুনর্নির্বাচন চান সাইমন
কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে সামান্য ভোটে পরাজিত হয়েছেন চলচ্চিত্র অভিনেতা সাইমন সাদিকের বাবা ও আওয়ামী লীগ নেতা মো. সাদেকুর রহমান। তবে নির্বাচনে কারচুপির অভিযোগ এনে ফলাফল প্রত্যাখ্যান করেছেন সাইমন। দু’টি কেন্দ্রে আবারও ভোটগ্রহণের দাবি করেছেন জাতীয় চলচিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতা।

রোববার (২৮ নভেম্বর) তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মো. লিয়াকত আলীর কাছে ১ হাজার ১১১ ভোটে হেরে গেছেন তার বাবা আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছিলেন।

সাইমন বলেন, ৩ নং কেন্দ্রে ভোট জালিয়াতি ও ৮ নং কেন্দ্রে নৌকার ব্যালট ছিড়ে ফেলায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে রিটার্নিং কর্মকর্তার মাধ্যমে ইউএনওর কাছে। প্রশাসন থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া না হলে বিষয়টি নিয়ে আদালতে যাবেন বলেও জানান নায়ক সাইমন।

জানা গেছে, চেয়ারম্যান পদে বাবাকে বিজয়ী করতে সিনেমার সব শিডিউল বাতিল করে নির্বাচনী প্রচারণায় কাজ করেন সাইমন। দিন-রাত চষে বেড়ান নির্বাচনী মাঠ। সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখা ও সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তনের আশ্বাস দিয়ে নৌকা প্রতীকে ভোট চেয়েছেন পাড়া-মহল্লার প্রতিটি ঘরে

ইসি
 

আরও পড়ুন

আরও