মানিকগঞ্জে দলীয় কোন্দলে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা
Back to Top

ঢাকা, শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১ | ১০ বৈশাখ ১৪২৮



মানিকগঞ্জে দলীয় কোন্দলে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

মানিকগঞ্জ প্রতিনিধি ৫:২৫ অপরাহ্ণ, মার্চ ০২, ২০২১

মানিকগঞ্জে দলীয় কোন্দলে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা
মানিকগঞ্জের সিঙ্গাইরে দলীয় কোন্দলের জের ধরে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন ওরফে মিরুকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

আজ মঙ্গলবার দুপুরে ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সোমবার রাতে সিঙ্গাইর পুরোনো বাসস্ট্যান্ড এলাকায় তাকে কুপিয়ে জখম করা হয়।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান বলেন, অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে ফারুক হোসেনকে হত্যা করা হয়েছে। এর সঙ্গে সিঙ্গাইর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোল্লা মোহাম্মদ দুলাল ও তার বড় ভাই উপজেলা পরিবহন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন ওরফে আঙ্গুর ফারুক জড়িত। এ ব্যাপারে থানায় হত্যা মামলা করা হবে।

স্থানীয় ও দলীয় সূত্রে জানা গেছে, প্রায় এক মাস আগে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মোল্লা মোহাম্মদ দুলাল ও তার সহযোগীরা ফারুক হোসেনকে মারধর করেন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ চলছিল। গতকাল রাতে উপজেলার জয়মণ্ডপ এলাকা একটি গানের অনুষ্ঠান থেকে মোটরসাইকেলে করে উপজেলা সদরে বাড়িতে ফিরছিলেন ছাত্রলীগ নেতা ফারুক হোসেন। দিবাগত রাত একটার দিকে সিঙ্গাইর পুরোনো বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে প্রতিপক্ষের দুলাল ও তার ভাই জালাল মোটরসাইকেলের গতিরোধ করেন। এরপর তারা ফারুককে ধারালো অস্ত্র (চাইনিজ কুড়াল) দিয়ে কুপিয়ে জখম করেন।

পরে গুরুতর আহত অবস্থায় ফারুককে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আজ বেলা একটার দিকে তিনি মারা যান।

এ বিষয়ে জানতে আজ দুপুরে মোল্লা মোহাম্মদ দুলালের মোবাইলে ফোনে যোগাযোগ করলে বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, কিলিং মিশনে দুইটি সিএনজিতে থাকা পৃথক ছয়জন অংশ নেয়। খুনের মোটিভ নিশ্চিত হলেও এখনও কেউ মামলা করেনি।

এছাড়া খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে কাউকে ধরা সম্ভব হয়নি বলে পুলিশ জানিয়েছে।

এব্যাপারে পুলিশ সুপার রিফাত রহমান জানান, এই হত্যাকাণ্ডের সাথে জড়িতদের চিহিৃত করতে এরই মধ্যে মাঠে পুলিশি অভিযান চলছে। শিগগিরই তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

ওএস/এসবি

 

আরও পড়ুন

আরও