ফেরিঘাটে ট্রাক নদীতে, চালক নিহত
Back to Top

ঢাকা, শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১ | ১০ বৈশাখ ১৪২৮



ফেরিঘাটে ট্রাক নদীতে, চালক নিহত

মানিকগঞ্জ প্রতিনিধি ১১:০৫ পূর্বাহ্ণ, মার্চ ০১, ২০২১

ফেরিঘাটে ট্রাক নদীতে, চালক নিহত
মানিকগঞ্জের শিবালয়ে পাটুরিয়া ঘাটে ফেরিতে উঠতে গিয়ে একটি ট্রাক নদীতে পড়ে চালক নিহত হয়েছেন। তবে চালকের সহকারী অক্ষত রয়েছেন।

রোববার (২৮ ফেব্রুয়ারি) দিনগত রাতে পাটুরিয়ার তিন নম্বর ফেরিঘাটে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ট্রাকচালক সাতক্ষীরার কলারোয়া উপজেলার চান্দা গ্রামের মাসুদ পারভেজ ওরফে রাজু (৩০)।

পাটুরিয়া নৌপুলিশ ফাঁড়ি ও বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন সংস্থার (বিআইডব্লিউটিসি) আরিচা কার্যালয় সূত্রে জানা গেছে, চট্টগ্রাম থেকে ঢেউটিন নিয়ে যশোরে যাচ্ছিলেন ট্রাকচালক মাসুদ। সঙ্গে ছিলেন তার এক সহকারী। রাত সাড়ে ১০টার দিকে পাটুরিয়া তিন নম্বর ঘাটে ফেরিতে ওঠার সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ট্রাকটি পদ্মা নদীতে পড়ে ডুবে যায়।

এ সময় ট্রাকচালকের সহকারী ট্রাক থেকে লাফিয়ে নদীতে পড়ে তীরে ফেরেন। তবে ট্রাকের ভেতরে আটকে পড়েন চালক মাসুদ পারভেজ। খবর পেয়ে রাত ১২টার দিকে স্থানীয় নৌপুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দলের সদস্যরা ট্রাকের ভেতর থেকে লাশ উদ্ধার করেন।

বিআইডব্লিউটিসির আরিচা কার্যালয়ের ব্যবস্থাপক (বাণিজ্য) সালাম মিয়া বলেন, রাত দুইটার দিকে নদীতে ডুবে যাওয়া ট্রাকটি বিআইডব্লিউটিসির নিজস্ব ক্রেন দিয়ে উদ্ধার করা হয়।

পাটুরিয়া নৌপুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. লিটন মিয়া বলেন, ট্রাকচালকের লাশ ফাঁড়িতে রাখা হয়েছে। স্বজনেরা লাশ নিতে আসছেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ওএস/এইচআর

 

আরও পড়ুন

আরও