সন্তান ‘ছেলে’ না হওয়ায় আছড়ে হত্যা
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০ | ১০ অগ্রহায়ণ ১৪২৭

সন্তান ‘ছেলে’ না হওয়ায় আছড়ে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি ৮:১০ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২০

সন্তান ‘ছেলে’ না হওয়ায় আছড়ে হত্যা
নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় কান্নাকাটি করায় ২৯ দিন বয়সী মেয়েকে আছাড় মেরে হত্যা করেছে তার বাবা বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার ভোরে উপজেলার পাড়াগাঁও বড় মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শিশু মীম উপজেলার মাছিমপুর হাউলিপাড়া এলাকার বাবুল ওরফে শহিদুল্লাহর ছেলে কামাল হোসেনের মেয়ে।

রূপগঞ্জ থানার ভুলতা ফাঁড়ির পরিদর্শক আনিচুর রহমান জানান, হত্যার খবরে দুপুর দেড়টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, শিশুর মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

নিহত শিশুটির মা খাদিজা বেগম জানান, বিয়ের পর থেকে তার স্বামী কামাল হোসেন কোনো কাজ কর্ম করে না। তবে মাঝে মাঝে একটি রেস্তোরাঁয় অস্থায়ীভাবে কাজ করেন কামাল।

তিনি বলেন, মীম জন্মের আগে থেকে কামাল ছেলে সন্তানের প্রত্যাশা করেছিল। মেয়ে সন্তান জন্ম নেওয়ার পর থেকে কামাল তার ওপর নির্যাতন করে আসছিল।

শনিবার ভোরে শিশু মীম তার মা খাদিজার কোলে কাঁদছিল। এ সময় কামাল এ কান্নার শব্দে তার সঙ্গে রাগারাগি শুরু করেন। এক পর্যায়ে কামাল ক্ষিপ্ত হয়ে শিশু মীমকে তার কোল নিয়ে ছিনিয়ে নিয়ে খাটে আছড়ে হত্যা করে পালিয়ে যান বলেন তিনি।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান জানান, ছেলে সন্তান না হওয়ায় ক্ষিপ্ত ছিলেন বাবা কামাল হোসেন। এ কারণে তিনি ওই শিশুকে আছড়ে হত্যা করেছেন। অভিযুক্ত বাবা কামাল হোসেনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেন তিনি।

ওএস/এসবি

 

আরও পড়ুন

আরও