টাঙ্গাইলে পুলিশ সদস্যসহ আরো ৮ জন করোনায় আক্রান্ত
Back to Top

ঢাকা, সোমবার, ১৩ জুলাই ২০২০ | ২৯ আষাঢ় ১৪২৭

টাঙ্গাইলে পুলিশ সদস্যসহ আরো ৮ জন করোনায় আক্রান্ত

টাঙ্গাইল প্রতিনিধি ১১:৩১ পূর্বাহ্ণ, মে ২২, ২০২০

টাঙ্গাইলে পুলিশ সদস্যসহ আরো ৮ জন করোনায় আক্রান্ত
টাঙ্গাইলে নতুন করে পুলিশ সদস্যসহ আরো ৮ জন  করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সদর উপজেলায় ১ জন, দেলদুয়ারে ২ জন, মির্জাপুরে ২ জন, ঘাটাইল ১ জন, ভূঞাপুরে ১ জন,  গোপালপুর উপজেলায় একজন রয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ৯৬ জনে। নতুন আক্রান্তের মধ্যে গোপালপুর থানার একজন পুলিশ কনস্টেবল রয়েছেন।

শুক্রবার সকালে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহিদুজ্জামান আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

টাঙ্গাইল সিভিল সার্জন অফিস সূত্র জানায়, গত সোমবার ১০১ জনের জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। পরে শুক্রবার সকালে নমুনার ফলাফল আসে। এতে নতুন করে ৮ জন জন আক্রান্ত হয়। এখন পর্যন্ত জেলায় মোট আক্রান্তদের মধ্যে ৪ জন মারা যায় এবং সুস্থ হয়ে বাড়ি ফিরে ২০ জন।

এ ব্যাপারে গোপালপুর উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. আলীম আল রাজি ঢাকা বলেন, সম্প্রতি গোপালপুর থানার ওসি করোনায় আক্রান্ত হয়। বর্তমানে তিনি বাসায় চিকিৎসা নিচ্ছেন। তার সংস্পর্শে এসেছিলেন ওই থানার কনস্টেবল। তার সন্দেহ হলে তিনি গত সোমবার নমুনা দেয়। পরে নমুনার ফলাফলে নতুন করে ওই কনস্টেবল করোনায় আক্রান্ত হয়। আক্রান্ত ব্যক্তির কোন উপসর্গ ছিল না। তার সংম্পর্শে আসা সকল পুলিশ সদস্যকে হোম কোয়ারান্টাইনের আওতায় আনা হবে।

এএএন/এইচকে

 

: আরও পড়ুন

আরও