টাঙ্গাইলে শিশুসহ আরো ৩ জন করোনায় আক্রান্ত
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ২৬ মে ২০২০ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৭

টাঙ্গাইলে শিশুসহ আরো ৩ জন করোনায় আক্রান্ত

টাঙ্গাইল প্রতিনিধি ১:৫২ অপরাহ্ণ, মে ২১, ২০২০

টাঙ্গাইলে শিশুসহ আরো ৩ জন করোনায় আক্রান্ত
টাঙ্গাইলে শিশুসহ আরো ৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে মির্জাপুরে ২ জন এবং গোপালপুর উপজেলার ১ জন রয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৮৮ জনে।

বৃহস্পতিবার সকালে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহিদুজ্জামান আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

টাঙ্গাইল সিভিল সার্জন অফিস সূত্র জানায়, গত গত রোববার ২৪৭ জনের  জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। এর মধ্যে আজ বৃহস্পতিবার সকালে বাকি অবশিষ্ট ১৩০টির নমুনার ফলাফল একত্রে আসে। এতে নতুন করে ৩ জন জন আক্রান্ত হয়। এর আগে গতকাল বুধবার সকালে আংশিক ১১৭টির নমুনার ফলাফল আসে। তখন ১ জন আক্রান্ত হয়। এখন পর্যন্ত জেলায় মোট আক্রান্তদের মধ্যে ৪ জন মারা যায় এবং সুস্থ হয়ে বাড়ি ফিরে ২০ জন।

এ ব্যাপারে মির্জাপুর উপজেলায় পরিবার ও পরিকল্পনা  কর্মকর্তা ডা. মাকসুদা খাতুন বলেন, উপজেলার দক্ষিণ নাজির পাড়ার এক দোকানার করোনায় আক্রান্ত হয়। তার তেমন কোন উপসর্গ ছিলো না। তবুও সে হাসপাতালে এসে নমুনা দিয়ে যায়। অপরদিকে উপজেলায় ৯ বছরের এক শিশু আক্রান্ত হয়েছে।

সম্প্রতি ওই শিশুর বাবা আক্রান্ত হওয়ার পর পরিবারের সকলের করোনার ভাইরাসের জন্য নমুনা সংগ্রহ করা হয। এতে আজ আক্রান্ত ওই ব্যক্তির মেয়ে নতুন করে করোনায় আক্রান্ত হয়। ওই শিশুর বাবা কৃষি অফিসের পিয়ন। তাই তারা উপজেলা পরিষদের সরকারি কোয়াটারে বসবাস করছেন।এ নিয়ে এ উপজেলায় মোট ১৬ জন করোনায় আক্রান্ত হলেন।  

এএএন/জেডএস

 

: আরও পড়ুন

আরও