তীরে এসেও ভিড়তে পারলো না যাত্রী বোঝাই ফেরি
Back to Top

ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭

তীরে এসেও ভিড়তে পারলো না যাত্রী বোঝাই ফেরি

রাজবাড়ী প্রতিনিধি ১০:৪২ অপরাহ্ণ, মে ২০, ২০২০

তীরে এসেও ভিড়তে পারলো না যাত্রী বোঝাই ফেরি
করোনা ভাইরাস থেকে দক্ষিনাঞ্চলের ২১ জেলার মানুষকে বাঁচাতে এবার কঠোর অবস্থান নিয়েছে রাজবাড়ী জেলা পুলিশ।

বুধবার বিকেলে রাজবাড়ীর পুলিশ সুপার মিজানুর রহমানের নির্দেশনায় অন্তত দুই হাজার যাত্রী নিয়ে মানিগঞ্জের পাটুরিয়া থেকে ছেড়ে আসা “ফেরি ঢাকা” কে আবার মানিকগঞ্জের পাটুরিয়ায় ফেরত পাঠিয়েছে পুলিশ সদস্যরা।

এ সময় ফেরিতে থাকা যাত্রীরা উত্তেজিত হয়ে পড়লে জেলা পুলিশের সদস্যরা তাদের বোঝাতে থাকে। এক পর্যায়ে ফেরি কর্তৃপক্ষকে অবগত করে ফেরিটিকে আবার ফেরত পাঠানো হয়।

রাজবাড়ীর পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম বলেন, নদীর এপারের জেলাগুলোর মানুষকে করোনার হাত থেকে বাঁচাতে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ফেরিতে হাজার হাজার যাত্রী আসছে এমন খবর পেয়ে সাথে সাথে জেলা পুলিশের সদস্যরা ফেরিটিকে দৌলতদিয়া ভিড়তে না দিয়ে ফেরত পাঠায়।

এছারাও কেউ যাতে অবৈধভাবে ইঞ্জিনচালিত ট্রলারে নদী পার হতে না পারে সেজন্য গোয়ালন্দ ঘাট থানার ওসি আশিকুর রহমানসহ পুলিশ সদস্যরা পদ্মা নদীর আন্ধার মানিক, কলা বাগান, বাহিরচর দৌলতদিয়াসহ বিভিন্ন এলাকায় অভিযান চালাচ্ছে।

যাত্রী নিয়ে কোন ফেরি যাতে এপারে না আসতে পারে সেজন্য জেলা পুলিশ ঘাটে অবস্থান করছে। পাশাপাশি ওইপার থেকে কেউ যাতে ফেরিতে না উঠতে পারে সেব্যপারে পদক্ষেপ নিতে বিআইডব্লিটিসি কতৃপক্ষকে অনুরোধ করা হয়েছে।

এমএইচ/এসএস

 

 

: আরও পড়ুন

আরও