ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১৫ কিলোমিটার যানজট
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১৫ কিলোমিটার যানজট

টাঙ্গাইল প্রতিনিধি ১২:২৭ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০২০

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১৫ কিলোমিটার যানজট
অতিরিক্ত গাড়ির চাপ ও সড়ক সংস্কারের কারণে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে টাঙ্গাইলের অংশে ১৫ কিলোমিটার রাস্তায় যানজটের সৃষ্টি হয়েছে। বুধবার সকাল থেকে মির্জাপুরের গোড়াই থেকে পাকুল্লা পর্যন্ত এ যানজটের সৃষ্টি হয়। এতে যাত্রীদের চরম পোহাতে হচ্ছে।

করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে বুধবার থেকে সারাদেশে সরকারি-বেসরকারি অফিস, আদালত বন্ধ ঘোষণায় রাজধানী থেকে একযোগে সকলে বাড়ি ফেরা শুরু করলে মহাসড়কে যানবাহনের চাপ কয়েকগুন বেড়ে যায়। এছাড়া মহাসড়কের মির্জাপুর উপজেলার কদিমধল্যা নামকস্থানে আন্ডারপাসের কাজ চলমান থাকায় ওই অংশে ওয়ানওয়েতে যানবাহন চলাচল করায় এই যানজটের সৃষ্টি হয়েছে বলে হাইওয়ে পুলিশ জানিয়েছেন।

পিকআপ ভ্যানে যাত্রী ফারুক হোসেন বলেন, করোনার কারণে ছুটি হওয়ায় গ্রামে যাওয়ার জন্য বাসে ছিট না পেয়ে তিনি পিকআপের যাত্রী হয়েছেন। তবে যানজটের কারণে বুধবার সকাল পৌনে সাতটায় তিনি মির্জাপুর পর্যন্ত এসে আটকে আছেন বলে জানান।

ট্রাক চালক বাদশা মিয়া বলেন, মঙ্গলবার সন্ধ্যা ৬টায় ঢাকা থেকে বগুড়ার উদ্দেশ্যে রওনা হয়ে বুধবার সকাল ৬টায় তিনি মির্জাপুর এসে পৌঁছেছেন।

এ ব্যাপারে মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার ওসি মনিরুজ্জামান বলেন, করোনার ছুটি পেয়ে মানুষ বাড়ি ফেরায় সড়কে যানবাহনের চাপ বেড়ে যায়। অপরদিকে, ধল্লা ব্রিজে এক লেন বন্ধ করে দিয়ে সড়কের নির্মাণ কাজ করায় যানজটের সৃষ্টি হয়। ঠিকাদারী প্রতিষ্ঠানের সাথে কথা হয়েছে। তারা ইতিমধ্যে কাজ বন্ধ করে দিয়েছে। আশা করি এক ঘন্টার মধ্যে যানজট স্বাভাবিক হবে।

এএএন/জেডএস

 

 

: আরও পড়ুন

আরও