সকালেই গাজীপুরে সড়কে ঝরলো ৪ প্রাণ
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ২৬ মে ২০২০ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৭

সকালেই গাজীপুরে সড়কে ঝরলো ৪ প্রাণ

গাজীপুর প্রতিনিধি ৩:১১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২০

সকালেই গাজীপুরে সড়কে ঝরলো ৪ প্রাণ

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গাজীপুরের রাজেন্দ্রপুর ও শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ মারা গেছেন। আহত হয়েছেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনারসহ অন্তত ৩০ জন।

শনিবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরের রাজেন্দ্রপুরে এবং ভাওয়াল জাতীয় উদ্যানের সামনে এসব দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট অধিবেশনে যাওয়ার পথে গাজীপুরে সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহ বিভাগীয় কমিশনারসহ ৩ জন আহত হন।

শনিবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরের রাজেন্দ্রপুরে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খন্দকার মোস্তাফিজুর রহমান, তার বডিগার্ড এসআই আব্দুল বারেক ও গাড়িচালক হেলাল উদ্দিন।

বডিগার্ড এসআই আব্দুল বারেক জানান, জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট অধিবেশনে যাওয়ার পথে বিভাগীয় কমিশনার খন্দকার মোস্তাফিজুর রহমান (এনডিসি)-কে বহনকারী গাড়ি রাজেন্দ্রপুর এলাকায় পৌঁছলে সামনে থেকে একটি প্রাইভেটকার হঠাৎ মহাসড়কে উঠে পড়ে। এসময় তাদের গাড়িচালক ওই প্রাইভেটকারকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দ্বীপে উঠিয়ে দেয়। এতে বিভাগীয় কমিশনারসহ, বডিগার্ড ও গাড়িচালক আহত হন।

তাদেরকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল হাসপাতালে নেয়া হয়েছে।

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার রফিকুল ইসলাম জানান, বিভাগীয় কমিশনারের মাথা, হাত ও পায়ে আঘাত পেয়েছেন তার চিকিৎসা দেয়া হচ্ছে। তিনি আশঙ্কামুক্ত।

এদিকে, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজার ও গিলাবেড়াইদ এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন।

শনিবার সকাল ১০টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার সড়ক অতিক্রম করার সময় পিআপভ্যান চাপায় এক ভিক্ষুক ও পৌনে আটটার দিকে গিলাবেড়াইদ এলাকায় বাসের ধাক্কায় এক যুবক নিহত হয়।

তবে নিহতদের পরিচয় জানা যায়নি।

এছাড়াও সকাল পৌনে ১১টার দিকে গাজীপুরের ভাওয়াল জাতীয় উদ্যানের সামনে ময়মনসিংহগামী এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস একটি কভার্ডভ্যানের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই দুই বাসযাত্রী নিহত হন। আহত হয় অন্তত ২৭ জন ।

লাশগুলো উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতলে ভর্তি করা হয়েছে।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশ উপ-কমিশনার শরীফুল ইসলাম জানান, নিহতদের পরিচয় জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে নিহতরা এনা পরিবহনের শ্রমিক।

এইচআর

 

: আরও পড়ুন

আরও