মধুপুরে দুই শিশুকে ধর্ষণের চেষ্টা, গ্রেপ্তার ১
Back to Top

ঢাকা, বুধবার, ১৭ আগস্ট ২০২২ | ২ ভাদ্র ১৪২৯

>

মধুপুরে দুই শিশুকে ধর্ষণের চেষ্টা, গ্রেপ্তার ১

টাঙ্গাইল প্রতিনিধি ৬:৩৬ অপরাহ্ণ, আগস্ট ০৫, ২০২২

মধুপুরে দুই শিশুকে ধর্ষণের চেষ্টা, গ্রেপ্তার ১
ঈগল পরিবহনে ডাকাতি ও এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের রেশ কাটতে না কাটতেই এবার টাঙ্গাইলের মধুপুর দুই শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে।

শুক্রবার বিকেলে উপজেলার জলছত্র গ্রামের মৃত বলায় পালের ছেলে নান্টু পাল (৫০)কে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার জলছত্র গ্রামে এ ঘটনা ঘটে। 

পুলিশ জানায়, নান্টু পাল পেশায় মৃৎ শিল্প। তিনি মাটির জিনিস তৈরি করেন। পাশাপাশি বাড়ি হওয়ায় নান্টু পালের বাসায় ওই শিশু আসা যাওয়া করতো। বৃহস্পতিবার বিকেলে শিশু দুইটি খেলার জন্য নান্টু পালের বাড়িতে যায়। ওইদিন নান্টু পালের বাড়িতে কেউ ছিলো না। এ সুযোগে নান্টু পাল দুই শিশুকে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশু দুইটি কান্নাকাটি করলে নান্টু পাল তাদের ছেড়ে দেয়। বাড়িতে গিয়ে এক শিশু তার নানীকে ঘটনার বিস্তারিত খুলে বলে। 

এ ব্যাপারে মধুপুর থানার ওসি মোহাম্মদ মাজহারুল আমিন বলেন, এ ঘটনায় এক শিশুর বাবা বাদী বৃহস্পতিবার রাতে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের করেন। মামলার পর আসামিকে গ্রেপ্তার করে শুক্রবার আদালতে পাঠানো হয়। একই সাথে ওই দুই শিশুকে মেডিকেল পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এ প্রসঙ্গে টাঙ্গাইলে কোর্ট ইন্সপেক্টর তানভীর আহমেদ বলেন, অভিযুক্ত নান্টু পালকে আদালতে হাজির করা হলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রুমি খাতুন তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

এসবি

 

আরও পড়ুন

আরও
               
         
close