দেশে সুশাসন নেই, এখন একনায়কতন্ত্র চলছে: জিএম কাদের
Back to Top

ঢাকা, রবিবার, ২৩ জানুয়ারি ২০২২ | ১০ মাঘ ১৪২৮

দেশে সুশাসন নেই, এখন একনায়কতন্ত্র চলছে: জিএম কাদের

গাজীপুর প্রতিনিধি ৬:১৩ অপরাহ্ণ, ডিসেম্বর ০৩, ২০২১

দেশে সুশাসন নেই, এখন একনায়কতন্ত্র চলছে: জিএম কাদের
দেশে এখন সাংবিধানিকভাবেই একনায়কতন্ত্র চলছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের।

তিনি বলেছেন, দেশে এখন আর সুশাসন নেই। সাংবিধানিকভাবেই দেশে একনায়কতন্ত্র চলছে। বর্তমান সংবিধান অনুযায়ী গণতন্ত্রচর্চা সম্ভব নয়। 

গাজীপুর মহানগর জাতীয় পাটির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জিএম কাদের এসব কথা বলেন।

শুক্রবার সকালে গাজীপুরের বঙ্গতাজ অডিটোরিয়ামে এই সম্মেলনে জিএম কাদের ছাড়া ও জাতীয় পার্টির মহাসচিব সংসদ সদস্য মুজিবুল হক চুন্নু, কেন্দ্রীয় নেতা এডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, লিয়াকত হোসেন খোকা বক্তব্য রাখেন।

জাপার চেয়ারম্যান বলেন, এখন আওয়ামী লীগ ও বিএনপির অনেক নেতাই জাতীয় পার্টিতে যোগ দিচ্ছেন। আওয়ামী লীগে আর জায়গা নেই। এত নেতা-কর্মীর সংকুলান হচ্ছে না আওয়ামী লীগে। কেউ ইচ্ছা করলেই আওয়ামী লীগে যোগ দিতে পারছেন না। 

আবার বিএনপির অবস্থা হতাশাব্যঞ্জক। বিএনপিতে চরম নেতৃত্বসংকট চলছে। দেশের মানুষ বিএনপির ভবিষ্যৎ নিয়ে শঙ্কিত। এ অবস্থায় দেশপ্রেমিক ও আদর্শবান মানুষের সামনে জাতীয় পার্টি হচ্ছে রাজনীতির একমাত্র বিকল্প শক্তি। মানুষ জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছেন।

সম্মেলনে সাবেক সচিব এম এম নিয়াজউদ্দিনকে সভাপতি ও সিটি কাউন্সিলর মোশারফ হোসেনকে সাধারণ সম্পাদক করে মহানগর কমিটি ঘোষণা দেয়া হয়।

এসবি

 

আরও পড়ুন

আরও