মাছ ধরতে গিয়ে ট্রেন কেটে ২ বন্ধু নিহত
Back to Top

ঢাকা, রবিবার, ২৩ জানুয়ারি ২০২২ | ১০ মাঘ ১৪২৮

মাছ ধরতে গিয়ে ট্রেন কেটে ২ বন্ধু নিহত

টাঙ্গাইল প্রতিনিধি ৩:০০ অপরাহ্ণ, ডিসেম্বর ০২, ২০২১

মাছ ধরতে গিয়ে ট্রেন কেটে ২ বন্ধু নিহত
টাঙ্গাইলে কালিহাতীর বুরবুরা বিলে মাছ ধরতে গিয়ে ট্রেনে কাটা পড়ে দুই বন্ধু নিহত হয়েছেন।

বুধবার (১ ডিসেম্বর) মধ্যরাতে উপজেলার ভাবলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, মধুপুর উপজেলার মহিষমারা ইউনিয়নের মহিষমারা গ্রামের কুদ্রত আলীর ছেলে  বাদল (২৬)। তিনি পেশায় ভ্যানচালক ছিলেন এবং একই গ্রামের আশ্রয়ণ কেন্দ্রের বাসিন্দা সুরজত আলীর ছেলে মানিক (২৫)

মহিষমারা ইউনিয়নের চেয়ারম্যান কাজী মোতালেব হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বুধবার রাতে এলেঙ্গার পশ্চিমে ভাবলা বুরবুরা বিলে মাছ ধরার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন তারা ছয় জন। এসময় বাদল, মানিকের সঙ্গে ছিলেন চানু, মজিদ, জিয়া ও আয়নাল।

চানু জানান, মধ্যেরাতে বাদল, মানিককে পেছন থেকে অনুসরণ করে রেললাইন ধরে চারজন হাঁটছেন। ২০/৫০ গজ দূরে এগিয়েই বিলে নেমে মাছ ধরা শুরু করতেন। এমন সময় পেছন থেকে ট্রেন আসে। অন্যরা  দ্রুত সরে গেলেও চোখের পলকে ট্রেন বাদলকে পিষে আর মানিককে ধাক্কা দিয়ে যায়। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

বঙ্গবন্ধু সেতু রেলওয়ে স্টেশনের হেড বুকিং রেজাউল করিম বলেন, উত্তরবঙ্গগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে দুজন নিহত হয়েছেন। 

ঘারিন্দা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই আব্দুস সবুর জানান, ঘটনা শোনার পর পরই আমরা ঘটনাস্থলে যাই। আমরা পৌঁছানোর আগেই স্বজনরা লাশ দুটি নিয়ে গেছে।

নিহতের পরিবার সূত্র জানায়, রাতেই তারা বাদলের খণ্ডিত দেহসহ দুইজনের লাশ নিয়ে বাড়ি ফেরেন।  আশ্রয়ণ কেন্দ্রের বাড়িতে মানিক ৮ দিনের সন্তানসহ স্ত্রী ও মা-বাবাকে রেখে গিয়েছিলেন। 

বৃহস্পতিবার জোহরের নামাজের পর স্থানীয় কবরস্থানে তাদের জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে।

এইচআর

 

আরও পড়ুন

আরও