আ,লীগ মনোনীত চেয়ারম্যান ও মেম্বার প্রার্থী দুই ভাইয়ের ভরাডুবি
Back to Top

ঢাকা, শনিবার, ২২ জানুয়ারি ২০২২ | ৮ মাঘ ১৪২৮

আ,লীগ মনোনীত চেয়ারম্যান ও মেম্বার প্রার্থী দুই ভাইয়ের ভরাডুবি

রাজবাড়ী প্রতিনিধি ৫:৪৯ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০২১

আ,লীগ মনোনীত চেয়ারম্যান ও মেম্বার প্রার্থী দুই ভাইয়ের ভরাডুবি
রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হান্নান মোল্যা আওয়ামী লীগের মনোনয়ন পেয়েও ব্যাপক ভোটের ব্যবধানে ভরাডুবি হয়েছে।

 তিনি তৃতীয় ধাপের অনুষ্ঠিতব্য নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আহম্মদ আলী মাষ্টারের কাছে ৪ হাজার ৩৬৪ ভোটে পরাজিত হয়েছেন। একই ইউনিয়নের ৫নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করে হেরেছেন তার আপন ভাই আব্দুর রউফ মোল্যা।

রবিবার রাতে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার নিজাম উদ্দীন আহম্মেদ স্বাক্ষরিত ফলাফলে এ তথ্য  জানা যায়। তার তথ্যমতে আ’লীগের সভাপতির ভাই আব্দুর রউফ মোল্যা তালা প্রতীকে পেয়েছেন ৪৬৯ ভোট এবং তার প্রতিদ্বন্দ্বী  প্রার্থী মোঃ মোহন রায়হান মোরগ প্রতীক নিয়ে পেয়েছেন ৬৩৮ ভোট। সদস্য পদে ১৬৯ ভোটে হেরেছেন সভাপতি আবদুল হান্নান মোল্যার ভাই আব্দুর রউফ মোল্যা।

স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা বলেন, সকল পদ পদবী ও ক্ষমতা তাদের পরিবাররেই দরকার এমন মানসিকতাই কাল হয়েছে সভাপতি সহ তাদের পরিবারের। নিজে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ছিলেন। এরপর জেলা পরিষদের সদস্য ছিলেন। মাত্র কয়েক মাস পরেই জেলা পরিষদ নির্বাচন সেখান থেকে পদত্যাগ করে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন নিয়ে আসেন সভাপতি আবদুল হান্নান।

বিষয়টি নিয়ে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার বলেন, “লোভে পাপ, পাপে মৃত্যু”তার ক্ষেত্রে সেটিই ঘটেছে। তিনি জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ছিলেন। সেখানে ভালো ছিলেন। তাকে নিষেধ  করেছিলাম শুনেন নাই। সব একার দরকার হলে মানুষের মধ্যে ক্ষোভের জন্ম হয়। তাই তিনি হেরেছেন।

এসবিসি 

 

আরও পড়ুন

আরও