দিন শেষে উল্টো বিপদে ওয়েস্ট ইন্ডিজ
Back to Top

ঢাকা, রবিবার, ৯ আগস্ট ২০২০ | ২৫ শ্রাবণ ১৪২৭

দিন শেষে উল্টো বিপদে ওয়েস্ট ইন্ডিজ

পরিবর্তন ডেস্ক ১১:৩৯ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২০

দিন শেষে উল্টো বিপদে ওয়েস্ট ইন্ডিজ
দ্বিতীয় দিনের শুরুটা ওয়েস্ট ইন্ডিজের জন্য ছিল দুর্দান্ত। প্রথম ঘণ্টায় ইংল্যান্ডের ৪ উইকেট তুলে খেলার নিয়ন্ত্রণ নিয়ে নেয় তারা। শেষ পর্যন্ত ৩৬৯ রানে অল আউট হয়ে যায় জো রুটের দল। কিন্তু ব্যাট করতে নেমে উল্টো ইংলিশ বোলারদের তোপের মুখে পড়ে হারিয়ে ফেলেছে ৬ উইকেট। দ্বিতীয় দিন শেষ তাদের সংগ্রহ ৬ উইকেটে ১৩৭ রান। ইংল্যান্ডের চেয়ে পিছিয়ে ২৩২ রানে। জেসন হোল্ডার ২৪* ও শেন ডোরিচ ১০* রানে অপরাজিত আছেন।

সিরিজটি ১-১ এর সমতায় রয়েছে। ফলে তৃতীয় ও শেষ টেস্টটি পরিণত হয়েছে সিরিজ নির্ধারনী ম্যাচে। সেই লড়াইয়ে দ্বিতীয় দিন শেষ অনেকটাই ব্যাকফুটে সফরকারী ওয়েস্ট ইন্ডিজ।

ওয়েস্ট ইন্ডিজের ইনিংসের ধসটা শুরু করেন স্টুয়ার্ট ব্রড। ইনিংসের দ্বিতীয় ওভারে চতুর্থ বলেই ফিরিয়ে দেন ক্রেইগ ব্রেথওয়েটকে (১)। অন্য ওপেনার জন ক্যাাম্পবেলকে (৩২) ফেরান জোফরা আর্চার। এরপর জোড়া আঘাত হানেন জেমস অ্যান্ডারসন। অভিজ্ঞ এই পেসারের শিকার হয়ে ফিরে যান শাই হোপ (১৭) ও শেমরাহ ব্রুকস (৪)।

দলীয় ৭৩ রানে ব্রডের এলবিডাব্লুর ফাঁদে পড়ে মাঠ ছাড়েন রোস্টন চেজ (৯)। আর জার্মেইন ব্ল্যাকউডকে (২৪) বোল্ড করে ওয়েস্ট ইন্ডিজের ষষ্ঠ উইকেটের পতন ঘটান ক্রিস ওকস।

পিএ

 

: আরও পড়ুন

আরও