মর্মান্তিক লঞ্চ দুর্ঘটনা নিয়ে যা বললেন সাকিব
Back to Top

ঢাকা, সোমবার, ১৩ জুলাই ২০২০ | ২৯ আষাঢ় ১৪২৭

মর্মান্তিক লঞ্চ দুর্ঘটনা নিয়ে যা বললেন সাকিব

পরিবর্তন ডেস্ক ১১:৫০ পূর্বাহ্ণ, জুন ৩০, ২০২০

মর্মান্তিক লঞ্চ দুর্ঘটনা নিয়ে যা বললেন সাকিব
করোনার বিপর্যয়ের মধ্যেই মর্মান্তি লঞ্চ দুর্ঘটনায় দীর্ঘ হল লাশের সারি। সোমবার সদরঘাটে লঞ্চের ধাক্কায় অর্ধশতাধিক যাত্রীসহ ডুবে গিয়েছেন মর্নিং বার্ড নামের আরেকটি লঞ্চ। ভায়বহ এই দুর্ঘটনায় এপর্যন্ত ৩০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এমন প্রাণহানীতে দেশবাসীর মতো হতবাক সাকিব আল হাসানও। এই ঘটনায় শান্তনার ভাষা খুঁজে পাচ্ছেন না বিশ্বের অন্যতম সেরা এই অল রাউন্ডার। গতকাল তিনি তার ফেসবুক পেজে লিখেছেন—

'প্রতিটি শোক সংবাদ হতাশার, বেদনার। গত চারমাস ধরে করোনায় আক্রান্ত হয়ে প্রতিদিনই মানুষ চলে যাচ্ছে না ফেরার দেশে। এর মধ্যে আজ আবার বুড়িগঙ্গা নদীর তীরে লঞ্চ ডুবে এখন পর্যন্ত ৩২ জন মানুষের প্রাণহানী এবং এখন পর্যন্ত বেশ কিছু যাত্রী নিঁখোজ রয়েছে। তাদের স্বজনদের আহাজারিতে ভারী হয়ে উঠছে চারপাশ। সত্যি বলতে আমি কোন ভাবেই নিজেকে শান্তনা দিতে পারছি না।'

তিনি আরো লিখেছেন, 'পুরো পৃথিবীর এই ভয়ংকার ক্রান্তিকালে এমন দুর্ঘটনার কোন শান্তনা বা ব্যাখ্যা আমার জানা নেই। ভব্যিষতে এমন অনাকাঙ্খিত দুর্ঘটনা আর একটি যেন না হয় এমন বাংলাদেশ দেখবার প্রত্যাশা করি। করোনা সব সকল দূর্যোগ কেটে যাবে ইনশাআল্লাহ।

মাত্র ৩০ সেকেন্ড দূরের পথে থেকেও, সারাজীবনের জন্য পরোপারে পাড়ি জমানো সকল আত্মার প্রতি শান্তি ও সৃষ্টিকর্তার নিকট জান্নাত কামনা করছি।
সাকিব আল হাসান
৩০ জুন, ২০২০।'

পিএ

 

: আরও পড়ুন

আরও