সবার কাছে দোয়া চাইলেন মাশরাফি
Back to Top

ঢাকা, সোমবার, ১৩ জুলাই ২০২০ | ২৯ আষাঢ় ১৪২৭

সবার কাছে দোয়া চাইলেন মাশরাফি

পরিবর্তন প্রতিবেদক ৮:৫৩ অপরাহ্ণ, জুন ২০, ২০২০

সবার কাছে দোয়া চাইলেন মাশরাফি
বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা করোনা থেকে যাতে দ্রুত সুস্থ হয়ে উঠতে পারেন, সেজন্য সবার দোয়া চেয়েছেন। শনিবার সন্ধ্যায় নিজের ফেসবুক পেইজে একটি পোস্ট দেন মাশরাফি।

 

পোস্টে তিনি লিখেন, 'আজকে আমার রেজাল্ট COVID-19 পজিটিভ এসেছে। সবাই আমার জন্যে দোয়া করবেন যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি।'

'আক্রান্ত সংখ্যা এক লাখ ছাড়িয়ে গেছে। আমাদের সবাইকে এখন আরো সতর্ক হতে হবে। সবাই ঘর থেকে বিনা প্রয়োজনে বের না হই।'

'আমি বর্তমানে বাসায় থেকেই চিকিৎসা নিয়ে যাচ্ছি এবং প্রয়োজনীয় বিধি-নিষেধ মেনে চলছি।'

'করোনা নিয়ে আতঙ্ক নয়, সচেতনতা বৃদ্ধি প্রয়োজন।'


এর আগে শনিবার বিকালে জানা যায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

মাশরাফির ব্যক্তিগত সহকারী জামিল আহমেদ সানি এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গত তিনদিন ধরে জ্বর ও শরীর ব্যাথায় ভুগছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ক। গত বৃহস্পতিবার তিনি করোনা পরীক্ষার জন্য ঢাকায় নমুনা দেন। রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। তিনি এখন ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন।

এর আগে গত সোমবার (১৫ জুন) করোনা আক্রান্ত হন মাশরাফির শাশুড়ি হোসনে আরা।

উল্লেখ্য, গত ১৮ মে কোভিড-১৯ আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য একটি অনলাইন নিলামে মাশরাফি তার সবচেয়ে পছন্দের ব্রেসলেট ৪২ লাখ টাকায় বিক্রি করেছিলেন।

আর্থিক প্রতিষ্ঠান বাংলাদেশ লিজিং অ্যান্ড ফিনান্স কোম্পানি অ্যাসোসিয়েশন (বিএলএফসিএ) ১৮ বছর ধরে মাশরাফির সঙ্গী হিসেবে থাকা ঐতিহাসিক এ ব্রেসলেটটি কিনেছিল।

ব্রেসলেট বিক্রি থেকে অর্জিত আয়ের পুরো টাকাটা মাশরাফির ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’এর মাধ্যমে করোনাভাইরাস মহামারিতে ক্ষতিগ্রস্থ মানুষের কল্যাণে ব্যয় করা হবে।

পিএসএস/এইচকে

 

: আরও পড়ুন

আরও