সড়ক দুর্ঘটনা ক্রিকেটার ইমরুল কায়েসের পিতার মৃত্যু
Back to Top

ঢাকা, রবিবার, ১২ জুলাই ২০২০ | ২৭ আষাঢ় ১৪২৭

সড়ক দুর্ঘটনা ক্রিকেটার ইমরুল কায়েসের পিতার মৃত্যু

মেহেরপুর প্রতিনিধি ১০:৪৭ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০২০

সড়ক দুর্ঘটনা ক্রিকেটার ইমরুল কায়েসের পিতার মৃত্যু
সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন জাতীয় ক্রিকেট দলের ওপেনার ইমরুল কায়েসের পিতা বানি আমিন বিশ্বাস (৬০)। তিনি ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন ছিলেন।

রবিবার রাত সাড়ে নয়টার দিকে তিনি মারা যান। বাবার মৃত্যুর বিষয়টি মুঠোফোনে নিশ্চিত করেন ক্রিকেটার ইমরুল কায়েস।

জানা যায়, গত ২৩ মার্চ মেহেরপুর শহরের ছহিউদ্দিন ডিগ্রি কলেজের সামনে সড়ক দুর্ঘটনায় আহত হন। ওই দিন হেলিকপ্টার করে আহত অবস্থায় ঢাকায় নিয়ে যাওয়া হয়। এতদিন ইমরুল কায়েসের পিতা বানি আমিন ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের আইসিইউতে ছিলেন। রোববার রাত সাড়ে নয়টায় হাসপাতালের চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

২৩ মার্চ সোমবার সড়ক দূর্ঘটনায় ইমরুল কায়েসের পিতার ডান পা ভেঙ্গে যায়। এছাড়া তার বাম কানের নিচে আঘাত লেগেছে বলে মেহেরপুর জেনারেল হাসপাতালের চিকিৎসকরা প্রাথমিকভাবে জানিয়েছিলেন। ওইদিন মেহেরপুর-কাথুলি সড়কের ছহিউদ্দীন ডিগ্রী কলেজের সামনে এ আলমসাধুর সাথে মুখোমুখি সংঘর্ষে বানি আমিন বিশ্বাস মারাত্বক আহত হন।

স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে সেখান থেকে তাকে হেলিকপ্টার করে ঢাকায় নেওয়া হয়। সেখানে এতদিন চিকিৎসাধীন ছিলেন তিনি।

এএকে/জেডএস

 

: আরও পড়ুন

আরও