ট্রাকের সঙ্গে সংঘর্ষে অটোরিকশাচালক নিহত
Back to Top

ঢাকা, রবিবার, ১ নভেম্বর ২০২০ | ১৭ কার্তিক ১৪২৭

ট্রাকের সঙ্গে সংঘর্ষে অটোরিকশাচালক নিহত

রাঙামাটি প্রতিনিধি ১২:০৪ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২০

ট্রাকের সঙ্গে সংঘর্ষে অটোরিকশাচালক নিহত
রাঙামাটিতে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার চালকের মৃত্যু হয়েছে। শনিবার সকাল ৬টায় রাঙামাটির কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়নের কিয়াংছড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সিএনজিচালিত অটোরিকশার চালকের নাম মো. কালাম হোসেন (৩৩)। তিনি খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

আহতরা হলেন মো. সিদ্দিকুর রহমান (৪০), সালমা আক্তার (২৮), ফাতেমা আক্তার (৪), রোকাইয়া আক্তার (৫)। এরমধ্যে সাকিব ছাড়া তিনজনই গুরুতর আহত। আহতরা সবাই একই পরিবারের সদস্য।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে রাঙামাটি থেকে চট্টগ্রামগামী সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে চট্টগ্রাম থেকে রাঙামাটিগামী একটি গ্যাস সিলিন্ডারবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালক মারা যান। পরে স্থানীয়রা গুরুতর আহত তিন জনকে উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠান।

তবে হাসপাতালের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক আহত তিনজনের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক দেখে তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নেয়ার মরামর্শ দেন।

রাঙামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শওকত আকবর জানিয়েছেন, কাউখালীতে সড়ক দুর্ঘটনায় গুরতর আহত দুজনের অবস্থা আশঙ্কাজনক, মুমূর্ষু অবস্থায় তাদের হাসপাতালে আনা হয়েছে। তাদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়া হয়েছে।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদ উল্ল্যাহ জানান, চালকের লাশ পুলিশ হেফাজতে আছে। দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এইচআর

 

আরও পড়ুন

আরও