বিবস্ত্র করে নির্যাতন: রিমান্ডে থাকা সুমনের মুঠোফোন উদ্ধার
Back to Top

ঢাকা, শনিবার, ৩১ অক্টোবর ২০২০ | ১৬ কার্তিক ১৪২৭

বিবস্ত্র করে নির্যাতন: রিমান্ডে থাকা সুমনের মুঠোফোন উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি ৩:১৫ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২০

বিবস্ত্র করে নির্যাতন: রিমান্ডে থাকা সুমনের মুঠোফোন উদ্ধার
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে জয়কৃষ্ণপুর গ্রামের খাল পাড়ে চাঞ্চল্যকর গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন ও পর্নোগ্রাফি মামলায় রিমান্ডে থাকা মামলার এজাহারভুক্ত ৬নং আসামি সামছুদ্দিন সুমনের স্বীকারোক্তি অনুযায়ী তার ব্যবহৃত মুঠোফোনটি উদ্ধার করা হয়েছে।

শুক্রবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালী পিবিআই ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান।

তিনি জানান, রিমান্ডে থাকা আসামি সামছুদ্দিন সুমন তার ব্যবহৃত মোবাইলটি ঘটনার পর বিক্রি করে দিয়েছিল। রিমান্ডে আনার পর জিজ্ঞাসাবাদে সে মোবাইল বিক্রির বিষয়টি স্বীকার করে। তার দেয়া তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে ফেনী জেলা শহরে শান্তি নিকেতন এলাকা থেকে মুঠোফোনটি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মুঠোফোনের মাধ্যমে সন্ত্রাসীদের অনেক অজানা তথ্য বেরিয়ে আসবে বলে আশা করা হচ্ছে।

প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর রাতে ওই নারীর আগের স্বামী তার সাথে দেখা করতে তার বাবার বাড়ি একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে এসে তাদের ঘরে ঢুকে। বিষয়টি দেখে ফেলে স্থানীয় মাদক ব্যবসায়ী ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার। রাত ১০টার দিকে দেলোয়ার তার লোকজন নিয়ে ওই নারীর ঘরে ঢুকে পর পুরুষের সাথে অনৈতিক কাজ ও তাদের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তাকে মারধর শুরু করে। এক পর্যায়ে পিটিয়ে নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করে। ৪ অক্টোবর দুপুরে ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়লে দেশব্যাপী তোলপাড় সৃষ্টি হয়। এ ঘটনায় এ পর্যন্ত ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।

এইচআর

 

আরও পড়ুন

আরও