নোয়াখালীতে করোনায় আক্রান্ত হয়ে পুলিশসহ দুজনের মৃত্যু
Back to Top

ঢাকা, সোমবার, ১৩ জুলাই ২০২০ | ২৯ আষাঢ় ১৪২৭

নোয়াখালীতে করোনায় আক্রান্ত হয়ে পুলিশসহ দুজনের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি ৫:২৯ অপরাহ্ণ, জুন ৩০, ২০২০

নোয়াখালীতে করোনায় আক্রান্ত হয়ে পুলিশসহ দুজনের মৃত্যু
নোয়াখালীতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে পুলিশ সদস্যসহ দুই জনের মৃত্যু হয়েছে। এ প্রথম জেলায় করোনায় পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মৃতের সংখ্যা বেড়ে ৪৫ জন।

সোমবার সন্ধ্যায় বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস বলেন, হাতিয়া উপজেলার নলচিরা নৌ-পুলিশ ফাঁড়ির সহকারি উপ-পরিদর্শক (এএসআই) ওমর ফারুক (৩৬) অসুস্থবোধ করায় গত ২৪ জুন স্বাস্থ্য কমপ্লেক্সে এসে নমুনা দিয়ে যান।

২৫ জুন আসা রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। এরপর থেকে ওই পুলিশ সদস্য বেগমগঞ্জ উপজেলার দূর্গাপুর গ্রামে নিজ বাড়িতে হোম আইসোলেশনে ছিলেন। ২৮ জুন রবিবার তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা রাজারবাগ পুলিশ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত ১ টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে, সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডা. নিলিমা ইয়াছমিন বলেন সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের বাদারিপুর গ্রামের বাসিন্দা আজিজুল হক (৭০) ২০ জুন নমুনা দিয়ে যান। পরবর্তীতে ২৫ জুন ওই ব্যক্তির করোনা শনাক্ত হওয়ার পর থেকে নিজ বাড়িতে আইসোলেশনে ছিলেন তিনি। পরে শারীরিক অবস্থার অবনতি হলে শহীদ ভুলু স্টেডিয়ামের কোভিড হাসপাতালে ভর্তি করা হয়। ২৭ জুন রাতে ওই হাসাপাতালে তিনি মারা যান।

আইএইচএস/জেডএস

 

: আরও পড়ুন

আরও