করোনার উপসর্গ নিয়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু
Back to Top

ঢাকা, সোমবার, ১৩ জুলাই ২০২০ | ২৯ আষাঢ় ১৪২৭

করোনার উপসর্গ নিয়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু

ফেনী প্রতিনিধি ৬:২৯ অপরাহ্ণ, জুন ০১, ২০২০

করোনার উপসর্গ নিয়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু
করোনার উপসর্গ নিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে সোমবার বেলা সাড়ে ১১টায় চিকিৎসাধীন অবস্থায় এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে।

তিনি করোনাভাইরাসে সংক্রমিত ছিলেন কি না, তা জানতে তার নমুনা পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশে (সিএমপি) কর্মরত মো. মামুনের বাড়ি ফেনীর পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের নিজকালিকাপুরে।

পরিবার সূত্রে জানা গেছে, সিএমপিতে কর্মরত কয়েকজনের করোনা পজেটিভ হলে হোম কোয়ারেন্টিনে ছিলেন কনস্টেবল মামুন (৩০)। প্রচন্ড জ্বর হলে ঈদের তিনদিন আগে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি হন তিনি। উপসর্গ থাকায় করোনা শনাক্তের জন্য নমুনা সংগ্রহ করা হয়।

মামুন নিজকালিকাপুর গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য বীর মুক্তিযোদ্ধা আবু তাহেরের ছেলে। তিন ভাই ও এক বোনের মধ্যে সে সবার ছোট। সানজিদা তাবাসসুম মিম নামে তার দুই বছর বয়সী এক কন্যা সন্তান রয়েছে। ২০১২ সালের ২২ সেপ্টেম্বর বাংলাদেশ পুলিশে যোগ দিয়েছিলেন মামুন।

এদিকে বিকাল ৩টায় চট্টগ্রাম নগরীর দাসপাড়া পুলিশ লাইনে এই পুলিশ সদস্যের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। জানাজা শেষে গার্ড অব অনার প্রদান করা হয়। এ সময় মেট্টোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার মোস্তাক আহমেদ পুষ্পস্তবক অর্পণ করেন।

পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াছমিন আক্তার জানান, পুলিশ সদস্য মামুনের মৃত্যুর বিষয়টি জেনেছি। তাকে দাফনের জন্য উপজেলা বিআরডিবি চেয়ারম্যান ও ক্রীডা সংস্থার সাধারণ সম্পাদক ইয়াছিন শরীফ মজুমদারের নেতৃত্বে স্বেচ্ছাসেবক টিম প্রস্তুত রয়েছে।

স্বেচ্ছাসেবক টিম লিডার ইয়াছিন শরীফ মজুমদার জানান, লাশবাহী এ্যাম্বুলেন্স চট্টগ্রাম থেকে ফেনীর উদ্দেশ্যে রওয়ানা হয়েছে।সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনেই তাকে দাফন করা হবে।

এএএন/পিএসএস

 

: আরও পড়ুন

আরও