করোনা জয় দাগনভূঞার মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানার
Back to Top

ঢাকা, বুধবার, ২৭ মে ২০২০ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা জয় দাগনভূঞার মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানার

ফেনী প্রতিনিধি ৮:৫৭ অপরাহ্ণ, মে ১৯, ২০২০

করোনা জয় দাগনভূঞার মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানার
করোনা জয় করার পর ফেনীর দাগনভূঞা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও দৈনিক সমসাময়িক প্রতিদিনের সম্পাদক রোকসানা সিদ্দিকী এখন কাজে ফিরতে আগ্রহী। তবে তাঁকে আরও ১৪ দিন অপেক্ষা করতে হবে। এখনও দুই সপ্তাহের হোম কোয়ারেন্টিনে আছেন।

 

১৮ মে সোমবার করোনা পরীক্ষার দ্বিতীয় নমুনার ফলাফল নেগেটিভ আসে। ফেনীর ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা.রুবাইয়াৎ বিন করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

রোকসানা সিদ্দিকী জানান, তিনি ফেনী জেলার দাগনভূঞা উপজেলার নুরুল্লাহপুরের অধিবাসী। তিনি নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিয়েছেন। আক্রান্ত হওয়ার পর চিকিৎসাকালীন অভিজ্ঞতা বর্ণনা করে বলেন, ‘সিভিল সার্জন ডা. মো.সাজ্জাদ হোসেন সব সময় সাহস দিয়েছেন। এক দিনের জন্যও মনোবল হারাতে দেননি। আর ফেনী সদর হাসপাতালের তত্ত্বাবধানে নিয়মিত ওষুধ খেয়েছি। সব ধরনের নিয়ম মেনে চলেছি।’

রোকসানা সিদ্দিকী আরো জানান, একই ভবনের মধ্যে থেকেও পরিবার থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন থাকতে হয়েছিল। স্বামী ও ছেলেদের সঙ্গে কথা বলেছেন ভিডিও কলে। স্বামীকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, ‘সময়মতো ওষুধ খেয়েছি কি না, সেটা ফোনে তদারক করেছেন।’

সামান্য কাশি হলে তাঁর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্টগ্রামের ফৌজদারহাটের বিআইটিআইডি হাসপাতাল পাঠানো হয়। নমুনা পরীক্ষায় করোনা ধরে পড়ে।

সিভিল সার্জন অফিস সূত্র জানায়, মহিলা ভাইস চেয়ারম্যান নিজ বাসায় আইসোলেশনে ছিলেন। তিনিসহ ফেনীতে ছয় জন করোনা রোগী সুস্থ হয়েছেন। প্রথম ও দ্বিতীয় আক্রান্ত ব্যক্তি ফেনীর ট্রমা সেন্টারের আইসোলেশনে থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন। তৃতীয় জনও বাসায় আইসোলেশনে থেকেই সুস্থ হন।

এএএম/এসএস

 

: আরও পড়ুন

আরও