ব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজ হওয়া দুইজনের মরদেহ উদ্ধার
Back to Top

ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭

ব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজ হওয়া দুইজনের মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ৩:২৯ অপরাহ্ণ, মে ১৮, ২০২০

ব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজ হওয়া দুইজনের মরদেহ উদ্ধার
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর ও সরাইলে নিখোঁজ হওয়া দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে মরদেহগুলো উদ্ধার করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (সরাইল-নাসিরনগর সার্কেলের অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত) মোজাম্মেল হোসেন জানান, সকালে নাসিরনগরের বুড়িশ্চর ইউনিয়নের রসুলপুর গ্রামের পাটক্ষেত থেকে মোহন লাল দাস (৪৭) নামের এক কৃষকের মরদেহ উদ্ধার করা হয়। তিনি ওই গ্রামের মৃত রঞ্জিত দাসের ছেলে।

পরিবারের সদস্যরা জানিয়েছে, গতকাল রোববার থেকে ঘাস কাটতে গিয়ে নিখোঁজ ছিলেন ওই কৃষক। মরদেহের শরীরে নখের আচরের দাগ ও নাকে আঘাতের চিহ্ন রয়েছে।

এদিকে নিখোঁজের চারদিন পর জেলার সরাইলের বাড়িউড়ায় একটি খালের কচুরিপানার নিচ থেকে কবির হোসেন (১৮) নামে এক যুবকের গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে ওই এলাকার সাব্বির মিয়ার ছেলে।

কবির গত বৃহস্পতিবার রাত থেকে নিখোঁজ থাকায় তার পরিবার থানায় সাধারণ ডায়েরি করে। মরদেহের বাম পায়ের কব্জির উপরে ও ডান হাতের বগলের নিচে ক্ষতচিহ্ন দেখতে পাওয়া গেছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সরাইল-নাসিরনগর সার্কেলের অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত) মোজাম্মেল হোসেন রেজা আরও জানান, এসব ঘটনায় মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। তদন্তের পাশাপাশি আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

এআর/পিএসএস

 

: আরও পড়ুন

আরও