গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ, দেবর আটক
Back to Top

ঢাকা, সোমবার, ১৩ জুলাই ২০২০ | ২৯ আষাঢ় ১৪২৭

গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ, দেবর আটক

নোয়াখালী প্রতিনিধি ১১:০৭ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০২০

গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ, দেবর আটক
নোয়াখালীর সোনাইমুড়ী পৌরসভায় সেলিনা আক্তার (৩২) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় নিহতের দেবর সালাউদ্দিনকে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে গৃহবধূর বাবার বাড়ির লোকজন।

নিহত সেলিনা আক্তার পৌরসভার পাপুয়া গ্রামের নূর হোসেন মাস্টার বাড়ীর আলমগীর হোসেনের স্ত্রী ও কালিকাপুর এলাকার জব্বার মিয়ার মেয়ে। তিনি এক ছেলে ও দুই মেয়ের জননী।

মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। বুধবার সকালে ময়না তদন্তের জন্য নিহতের লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে বলে জানান সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সামাদ।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ১২বছর আগে পারিবারিকভাবে পাপুয়া গ্রামের আলী মিয়ার ছেলে প্রবাসী আলমগীর হোসেনের সাথে সেলিনার বিয়ে হয়। ১ বছর আগে বিদেশ থেকে দেশে আসেন আলমগীর। দেশে আসার পর থেকে বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে কলহ চলতে থাকে।

মঙ্গলবার সকালে আলমগীর মোবাইলে তার শশুর বাড়ীর লোকজনকে জানান সেলিনা হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হচ্ছে। খবর পেয়ে সেলিনার বাবার পরিবারের লোকজন হাসপাতাল গিয়ে সেলিনার লাশ দেখতে পান। এসময় হাসপাতালে থাকা আলমগীরের ছোট ভাই সালাউদ্দিনকে আটক করে পিটুনি দেয় তারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

জেডএস

 

: আরও পড়ুন

আরও