'দায়িত্ব বুঝে নিলেন ব্রাহ্মণবাড়িয়ার নতুন সিভিল সার্জন'
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭

'দায়িত্ব বুঝে নিলেন ব্রাহ্মণবাড়িয়ার নতুন সিভিল সার্জন'

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ৫:২১ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২০

'দায়িত্ব বুঝে নিলেন ব্রাহ্মণবাড়িয়ার নতুন সিভিল সার্জন'
অবশেষে বহুল আলোচিত-সমালোচিত ব্রাহ্মণবাড়িয়ার ওএসডি হওয়া সিভিল সার্জন মো. শাহ আলম নতুন সিভিল সার্জন মোহাম্মদ একরাম উল্লাহকে দায়িত্ব বুঝিয়ে দিয়েছেন।

ফলে ব্রাহ্মণবাড়িয়া জেলায় নতুন সিভিল সার্জন হিসেবে আনুষ্ঠানিক ভাবে যোগ দিলেন স্বাস্থ্য অধিদপ্তরের সহকারি পরিচালক ডাঃ মোহাম্মদ একরাম উল্লাহ।

এরআগে গত ২২মার্চ স্বাস্থ্য অধিদপ্তরে অধিনে ওএসডি করা হয় সিভিল সার্জন মো. শাহ আলমকে।

রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উপ-সচিব শারমিন আক্তার জাহান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে ওএসডি করা হয়।

তার স্থলে ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন হিসেবে পদায়ন করা হয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারি পরিচালক ( ইন্ড্রাস্ট্রিয়াল হেলথ) ডাঃ মোহাম্মদ একরাম উল্লাহকে।

সারাদেশে করোনাভাইরাসের সতর্কতায় জনসমাগম, মাহফিল, সমাবেশ ও সামাজিক অনুষ্ঠান আয়োজনে নিষেধাজ্ঞা জারি করেছে সরকার৷ এই নিষেধাজ্ঞা অমান্য করে গত শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন শাহ আলম তার সরকারি বাসভবনে ঘটা করে তার মেয়ের বিয়ের আয়োজন করে। বিয়েতে দাওয়াত দেওয়া হয় সরকারি চিকিৎসক সহ প্রায় ৩০০ জন অতিথিকে।

বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম সহ দেশের সকল গণমাধ্যমে সমালোচনার ঝড় উঠে। এর আগে ইংরেজি বছরের প্রথম রাতে সরকারি হাসপাতালে বহিঃবিভাগের গেইট বন্ধ করে জমকালো অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন আতশবাজি ফুটিয়ে আলোচিত হন শাহ আলম।  ব্যাপক সমালোচনার মুখে অবশেষে তাকে ওএসডি করার পর বৃহস্পতিবার নতুন সিভিল সার্জনকে দায়িত্ব বুঝিয়ে দিলেন।

এআর/পিএসএস

 

: আরও পড়ুন

আরও